সোমবার , ১২ জুন ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টে খানবাহাদুর আহ্ছানউল্লাহ কলেজ চ্যাম্পিয়ন

প্রতিবেদক
the editors
জুন ১২, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টে খানবাহাদুর আহ্ছানউল্লাহ সরকারি কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

সোমবার (১২ জুন) বিকালে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস আয়োজিত এই টুর্নামেন্টের ফাইনালে কালিগঞ্জের ধলবাড়িয়া রতনপুর মথুরেশপুর ইউনাইটেড আইডিয়াল কলেজকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা।

খেলার প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে পর পর দুটি গোল করে সখিপুর খান বাহাদুর আহছানউল্লাহ সরকারি কলেজের খেলোয়াড়রা। এতে শিরোপা নিশ্চিত হয় তাদের।

খেলার রেফারির দায়িত্ব পালন করেন ইমন, সহকারী রেফারি ছিলেন স্বপন, রাজু ও নাজমুল।

ফাইনাল খেলার সেরা খেলোয়াড় নির্বাচিত হন সখিপুর খানবাহাদুর আহছানউল্লাহ সরকারি কলেজের শামীম। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন চ্যাম্পিয়ন দলের রিয়াদ এবং সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেয়েছেন একই দলের হাসানুজ্জামান।

খেলা শেষে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ট্রফি বিতরণ করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন ও সাতক্ষীরা জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মাহবুবুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার মো. জাহারুল ইসলাম, সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, যুগ্ম সম্পাদক মো. সাইদুর রহমান শাহীন, মীর তাজুল ইসলাম রিপন, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য কাজী আকতার হোসেন, ইকবাল কবির খান বাপ্পি, মহিলা সদস্য ফারহা দীবা খান সাথী, শিমুন শামস, শেখ হেদায়েতুল ইসলাম, জাতীয় মহিলা ফুটবল দলের খেলোয়াড় সাবিনা খাতুন, আফিদা খন্দকার, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ শেখ মাসুদ আলী প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য খন্দকার আরিফ হাসান প্রিন্স।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৩-এ মোট ১৬টি কলেজ অংশ নেয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!