শুক্রবার , ২৮ জুলাই ২০২৩ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

টাকার জন্য অনেকের শয্যাসঙ্গিনী হয়েছেন শার্লিন

প্রতিবেদক
admin
জুলাই ২৮, ২০২৩ ৯:৩৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: বলিউডের বিতর্কিত মডেল ও অভিনেত্রী শার্লিন চোপড়া। ক্যারিয়ারে বিভিন্ন সময় খোলামেলা দৃশ্য অভিনয় করে আলোচনার সৃষ্টি করেছিলেন তিনি।

তবে সম্প্রতি এই অভিনেত্রীর দেওয়া এক সাক্ষাৎকার ফের বিতর্কের সৃষ্টি করেছে। এক রাজনীতিবিদের ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল জানিয়ে শার্লিন বলেন, ‘টাকার জন্য আমি অনেকের শয্যাসঙ্গিনী হয়েছি। তবে এখন আর পয়সার বিনিময়ে কারো সঙ্গে সম্পর্কে লিপ্ত হই না।’

শার্লিনের এমন মন্তব্য বেশ প্রতিক্রিয়ার সৃষ্টি হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অভিনেত্রীকে বয়কটের ডাকও আসে। এরপর শার্লিন বলেন, তিনি যে ঘটনার পরিপ্রেক্ষিতে ওই মন্তব্য করেন, তার ভুল ব্যাখ্যা করা হয়েছে।

অভিনেত্রীর কথায়, যখনই ভালবাসার প্রসঙ্গ উঠে আসে ঠিক তখনই প্রাক্তনের সঙ্গে কাটানো দিনগুলোর কথা মনে পড়ে যায়। মনে পড়ে, শুধুমাত্র শারীরিক সম্পর্কের জন্যই তার প্রেমিক তাকে দামি উপহার দিতেন।

শার্লিন জানান, ওই প্রেমিক ছিলেন এক বড় রাজনীতিবিদের ছেলে। এখন তিনিও রাজনীতিবিদই হয়েছেন। তাদের সম্পর্কে কোনো ভালোবাসা ছিল না। ছিল শুধু দামি গিফট, আর উপহারের পরিবর্তে শারীরিক সম্পর্ক।

এখানেই থামেননি শার্লিন। তার অভিযোগ, ছবিতে নেওয়ার নামে পরিচালকরা বিভিন্ন সময় তাকে কু-প্রস্তাব দিয়েছেন। বিভিন্ন সময় আপত্তিকর ভঙ্গিতে তার শরীরে স্পর্শ করার চেষ্টা করেছেন।

বলিউডে কাস্টিং কাউচের ঘটনা নতুন নয়। অতীতে বহু তারকা তাদের জীবনের বিব্রতকর ঘটনা সামনে এনেছেন। শার্লিনও সে পথেই হাঁটলেন। যদিও সেই পরিচালক বা রাজনীতিবিদের ছেলের নাম তিনি বলেননি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!