রবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় ৪ দলীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৭:৪৩ অপরাহ্ণ

মোঃ ফরহাদ হোসেন, কয়রা (খুলনা): খুলনার কয়রা উপজেলার ৪ ও ৫নং কয়রা ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ৪ দলীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন কাশিয়াবাদ স্টেশন কর্মকর্তা নির্মল কুমার মন্ডল ও কয়রা সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সরদার লুৎফর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ রিয়াছাদ আলী, স্থানীয় ক্রীড়া ব্যক্তিত্ব মোল্যা মনিরুজ্জামান, মিজানুর রহমান লিটন, সাংবাদিক মোস্তফা সানা, ফরহাদ হোসেন, আইলা সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি নুরুজ্জামান খোকা, সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন লাভলু, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, সাবেক সভাপতি মোঃ রজব আলী শেখ, পাইলট যুব সংঘের সভাপতি ইউছুফ আলী খোকা, ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের সভাপতি আব্দুল্যাহ আল মামুন, সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন রিপন, তরিকুল ইসলাম, নুর ইসলাম সানা প্রমুখ।

খেলায় মহারাজপুর ইউনিয়নের গাজী ফুটবল একাডেমি ও উত্তর বেদকাশি ফুটবল একাদশ অংশ গ্রহণ করেন। খেলা পরিচালনা করেন মোঃ আরিফুল ইসলাম, মোঃ তরিকুল ইসলাম ও মোঃ জুয়েল।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!