শনিবার , ২৭ মে ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা: ইউনিয়নে ইউনিয়নে সম্মেলনের তাগিদ

প্রতিবেদক
the editors
মে ২৭, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ

এসএম হাবিবুল হাসান: বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মে) সাতক্ষীরার শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হক।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ (অব.) আবু আহমেদ, বীর মুক্তিযোদ্ধা শেখ শাফী আহমেদ, মাস্টার নীলকন্ঠ সোম, শেখ সাহিদ উদ্দিন, মিসেস সাহানা মহিদ, অ্যাড. মোহাম্মদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু ও সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ওসমান গণি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনছুর আহমেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক অ্যাড. আজহারুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাড. অনিত কুমার মুখার্জী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জি.এম ফাত্তাহ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মুজিব, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক জি.এম শফিউল আযম লেলিন, মো. আতাউর রহমান ও কাজী আখতার হোসেন, কোষাধ্যক্ষ রাজ্যেশ^র দাস, নির্বাহী সদস্য কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. সাঈদ মেহেদী, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এস.এম আতাউল হক দোলন, শেখ ফিরোজ আহমেদ, এস.এম শওকত হোসেন, শেখ নুরুল ইসলাম, নরীম আলী মাস্টার, মো. মুজিবুর রহমান, শেখ ফিরোজ আহমেদ স্বপন, শেখ আব্দুর রশিদ, মো. শাহ্জাহান, মো. সাহাদাৎ হোসেন, মো. মনিরুজ্জামান মনি, সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, অধ্যক্ষ জাফরুল আলম বাবু মীর মোশারফ হোসেন মন্টু, মো. আসাদুজ্জামান অসলে, অ্যাড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, এনামুল হোসেন ছোট, শেখ মনিরুল হোসেন মাসুম, নাজমুন নাহার মুন্নী, মো. শামছুর রহমান, আলিমুর রহমান প্রমূখ।

সভায় জেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করার তাগিদ দেওয়া হয়। এছাড়া যেসব উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি এখনো দাখিল করা হয়নি, তাদেরকে পূর্ণাঙ্গ কমিটি দাখিলের তাগিদ দেওয়া হয়।

সভায় আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সকল সদস্যের অংশগ্রহণ নিশ্চিত করার আহবান জানানো হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!