শুক্রবার , ২৮ জুলাই ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দুই নাতিকে না পেয়ে সত্তোরোর্ধ্ব বৃদ্ধার উপর হামলা

প্রতিবেদক
the editors
জুলাই ২৮, ২০২৩ ১০:০৬ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট: বসতভিটা নিয়ে বিরোধের জেরে মোছাঃ রাশিদা খাতুন নামের সত্তোরোর্ধ্ব এক বিধবা নারীকে বেপরোয়া মারপিটের অভিযোগ উঠেছে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে শ্যামনগর উপজেলার গোদাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরবর্তীতে আহত বৃদ্ধার পরিবারের সদস্যরা জরুরী পরিসেবা ৯৯৯-এ ফোন দিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এঘটনায় আহতের একমাত্র মেয়ে তাহমীনা খাতুন বাদী হয়ে তার মায়ের উপর হামলার সাথে জড়িত আব্দুর রউফ ও তার দুই ছেলে মাসুম ও মামুনের বিরুদ্ধে শ্যামনগর থানায় লিখিত অভিযোগ করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বৃদ্ধা রাশিদার নাতি আরিফুল ইসলাম জানায়, প্রতিবেশী মৃত ইন্তাজ আলীর ছেলে আব্দুর রউফ দীর্ঘদিন ধরে তাদের শেষ সম্বল বসতভিটা দখলের অপচেষ্টা করছে। নামমাত্র মূল্যে বিক্রির জন্য একাধিকবার প্রস্তাব দিয়ে প্রত্যাখাত হওয়ার পর সম্প্রতি নানাভাবে তাদেরকে হয়রানির কৌশল নিয়েছে। তিনি আরও জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আকস্মিকভাবে আব্দুর রউফ দুই ছেলে নিয়ে তাদের বাড়ির সীমানার বেঁড়া উপড়ে দেয়। এসময় প্রতিবাদ করলে দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রউফ ও তার দুই ছেলে ছোট ভাই শরীফসহ তার উপর চড়াও হয়। এসময় প্রাণভয়ে শোবার ঘরের মধ্যে ঢুকে ভিতর থেকে তালা লাগিয়ে দেয়ার পর ক্ষুব্ধ হয়ে হামলাকারীরা বারান্দায় দাড়িয়ে থাকা তার নানিকে মারধর করে।

স্থানীয়রা জানায়, আর্থিকভাবে সচ্ছল আব্দুর রউফ ও তার সন্তানেরা পিতৃহীন দু’ভাই আরিফুল ও শরীফের শেষ সম্বল পৈত্রিক ভিটা টুকু দখলে মরিয়া হয়ে চেষ্টা করছে। কোনভাবে প্রতিবেশীর জমিটুকু নিতে না পারায় আরিফুলের বৃদ্ধ মা ও নানিসহ তাদেরকে নানাভাবে হয়রানি ও ভয়ভীতি দেখিয়ে আসছে।

বৃদ্ধা নারীর উপর হামলার অভিযোগ সম্পর্কে আব্দুর রউফ জানান, সামান্য হাতাহাতির ঘটনা ঘটলেও কারও মারধর করা হয়নি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!