রবিবার , ২০ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মাদকাসক্ত যুবকের অত্যাচারে অতিষ্ঠ পায়রাডাঙ্গা গ্রামের মানুষ, প্রতিকার চেয়ে থানায় অভিযোগ

প্রতিবেদক
the editors
আগস্ট ২০, ২০২৩ ১২:৪০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: স্বামী বাড়িতে না থাকার সুযোগে বাড়িতে এসে দরজায় ধাক্কা দেওয়া, মোবাইলে ছবি ধারণ ও আজেবাজে কথা বলাসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে চলেছে এক মাদকাসক্ত যুবক। ওই যুবকের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের মৃত শাহাজান মল্লিকের ছেলে জাহাঙ্গির আলম জানান, আমি বিকাশ কোম্পানিতে চাকুরি করি। প্রায় সময় আমাকে বাহিরে থাকতে হয়। আমার স্ত্রী বাড়িতে একা থাকে। স্ত্রী বাড়িতে একা থাকার সুযোগে একই গ্রামের নুর উদ্দিনের ছেলে মাদকাসক্ত আরিফুল ইসলাম আমার বাড়িতে ঢুকে আমার স্ত্রীকে বিরক্ত করে। আমার স্ত্রী স্থানীয় দোকানে কেনাকাটা করতে গেলে মোবাইলে ছবি তুলে অশ্লীল অঙ্গভঙ্গিসহ আজেবাজে কথা বলে। তাছাড়া আমি বাড়িতে না থাকার সুযোগে সে আমার বাসায় যেয়ে দরজায় ধাক্কাধাক্কি করে। এসব কারণে আমার স্ত্রী মারাত্মক ভয় পায় এবং তার তিন মাসের পেটের বাচ্চা নষ্ট হয়ে যায়। গত ১৭/০৮/২০২৩ তারিখ রাত সাড়ে ১০টায় সে এসে আমার বাড়ির দরজা ধাক্কা দেয়। আমি দরজা খুলে দেখি আরিফুল দাড়িয়ে আছে। এখানে আসার কারণ জানতে চাইলে সে আমাকে গালিগালাজ করে মারধর করে চলে যায়।

বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে ও তাদের বাড়িতে গেলে আরিফুলের পিতাসহ অন্যরা বলে আমার ছেলে আমাদের কথা শোনে না আপনারা আইনের আশ্রয় নেন। মাদকাসক্ত আরিফুলের হাত থেকে রেহাই পাওয়ার জন্য ভুক্তভোগী পরিবারটি পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

 

 

 

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!