মঙ্গলবার , ২৯ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাজা স্থগিত হলেও মুক্তি পাচ্ছেন না ইমরান খান

প্রতিবেদক
the editors
আগস্ট ২৯, ২০২৩ ৯:২৮ অপরাহ্ণ

সাজা স্থগিত হলেও মুক্তি পাচ্ছেন না ইমরান খানআন্তর্জাতিক ডেস্ক: তোশাখানা দুর্নীতি মামলার তিন বছরের সাজা থেকে মুক্তি পেলেও কারাগারে বন্দিই থাকতে হচ্ছে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে। সাইফার মামলায় তাকে আদালতে উপস্থাপন করা হবে।

ওই মামলায় জামিন না পাওয়া পর্যন্ত তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান মুক্তি পাচ্ছেন না।
মঙ্গলবার (২৯ আগস্ট) পাকিস্তানের শীর্ষ সংবাদমাধ্যম দ্য ডন জানিয়েছে, অ্যাটোক কারাগারে একটি চিঠি পাঠানো হয়েছে। চিঠিটি সম্প্রতি প্রতিষ্ঠিত সরকারি গোপন নথি আইনের বিশেষ আদালত থেকে পাঠানো হয়েছে। এতে পিটিআই চেয়ারম্যানকে কারাগারেই আটক রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। আগামীকাল বুধবার (৩০ আগস্ট) তাকে গোপন তারবার্তা প্রকাশ (সাইফার মামলা) মামলায় আদালতে উপস্থাপনের নির্দেশ দেওয়া হয়েছে।

ডনের প্রতিবেদনে চিঠিটি প্রকাশ করা হয়েছে। অ্যাটোক কারাগারের সুপারিন্টেনডেন্টের কাছে ওই চিঠিটি পাঠান সরকারি গোপন নথি আইনের বিশেষ আদালতের বিচারক হাসনাত মুহাম্মদ জুলকারনাইন। তিনি চিঠিতে বলেছেন, অভিযুক্ত ইমরান খান নিয়াজি, পিতা ইকরামুল্লাহ খান নিয়াজি, ঠিকানা জামান পার্ক লাহোর; যিনি ইতিমধ্যে বিভাগীয় জেলে আটক আছেন। তাকে বিচারিক রিমান্ডে রাখার নির্দেশ দেওয়া হলো।

এর আগে মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ১টার দিকে তোশাখানা দুর্নীতি মামলায় ইমরানকে দেওয়া সাজা স্থগিতের ঘোষণা দেয় ইসলামাবাদ হাইকোর্ট। এরপরই তাকে জামিনে মুক্তির আদেশ দেওয়া হয়। কিন্তু সাইফার মামলায় পিটিআই চেয়ারম্যানের মুক্তিতে বাধা পড়লো।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!