মঙ্গলবার , ১০ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অসীম মৃধার চিঠি

প্রতিবেদক
the editors
অক্টোবর ১০, ২০২৩ ৭:০৪ অপরাহ্ণ

বিলাল হোসেন: শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও মুন্সিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান অসীম মৃধা জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে বিভিন্ন দপ্তরে লিখিত চিঠি দিয়েছেন। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে সাংবাদিকদের এ তথ্য জানান ইউপি চেয়ারম্যান অসীম মৃধা।

জানা গেছে, মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর বাজারে জনস্বার্থে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে গণশৌচাগার নির্মিত হচ্ছে। যার স্থান নির্ধারণ করে দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আসাদুজ্জামান। তার নির্দেশনা মোতাবেক নির্মাণ কাজ শুরু করে ওয়ার্ল্ড ভিশন। কিন্তু নির্মাণাধীন গণশৌচাগারের সামনে গত ৫ অক্টোবর সাইনবোর্ড দিয়ে কাজ বন্ধ করে দেন স্থানীয় লুৎফর ফকিরসহ কয়েকজন। এ নিয়ে তার সাথে ইউপি চেয়ারম্যান অসীম মৃধার বাক বিতণ্ডা হয়।

ইউপি চেয়ারম্যান অসীম মৃধা জানান, লুৎফর ফকির তার সাথে কয়েকবার ইউপি নির্বাচন করে হেরে যান। সেই থেকে তার সাথে শত্রুতা পোষণ করে আসছে। ২০০৩ সালে তাকে হত্যার উদ্দেশ্যে যে হামলা হয়েছিল তার অর্থদাতা ও পরিকল্পনাকারী ছিলেন লুৎফর ফকির। তিনি একজন দখলবাজ ও লুটতরাজ কারী। লুৎফর ফকির হরিনগর মৌজার চিলের খাল অবৈধভাবে দখল করে খাচ্ছে। ইতোপূর্বেও আমাকে ৬-৭ বার হত্যা করার চেষ্টা করেছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!