শুক্রবার , ২০ অক্টোবর ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেশে অভূতপূর্ব উন্নয়ন, আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিন: আসাদুজ্জামান বাবু

প্রতিবেদক
the editors
অক্টোবর ২০, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু বলেছেন, সারাদেশের মত সাতক্ষীরাতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই।

শুক্রবার (২০ অক্টোবর) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় আসাদুজ্জামান বাবু বলেন, দেশে ইতোমধ্যে পদ্মাসেতু, মেট্রোরেলসহ বিভিন্ন মেগা প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। এই বছরে আরও মেগা প্রকল্পের উদ্বোধন হবে।

তাছাড়া, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করেছেন। দেশের মানুষকে শান্তিতে রাখতে তিনি বদ্ধ পরিকর।

তিনি বলেন, অতীতে কোনো সময় মানুষ স্বাধীনতা বিরোধীদের কাছে নিরাপদ ছিল না, কোনোদিন থাকবেও না।

এজন্য সাধারণ জনগণকে সাথে নিয়ে স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

সমাবেশে ভোমরা ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আলিমউদ্দীন সরদারের সভাপতিত্বে ও সদর থানা আ’লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আব্দুল হালিমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আ’লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ-সম্পাদক শাহ্জাহান আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, জেলা কৃষকলীগের সাধারণ-সম্পাদক সামছুজ্জামান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের ওহেদুজ্জামান টিটু প্রমুখ।

বক্তারা উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনার বার্তা প্রত্যেক ভোটারের কাছে পৌঁছে দিতে বিশেষ উদ্যোগ নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। এ উদ্যোগের আওতায় একটি সুশৃঙ্খল ক্যাম্পেইন টিমের মাধ্যমে ঘরে ঘরে প্রত্যেক ভোটারের কাছে নির্বাচনী বার্তা পৌঁছে দেওয়া হবে।

আর সেই লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের কাজ করার আহবান জানান তারা।

এসময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী সদর উপজেলা আসাদুজ্জামান বাবুকে সমর্থন জানিয়ে ভোমরা ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা বলেন, টানা তিন মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতায় আওয়ামী লীগ। তারপরেও এ আসনের নেতাকর্মীরা একপ্রকার বঞ্চিত। আমরা আশা করি নেত্রী তৃণমূলের নেতাকর্মীদের কথা মূল্যায়ন ও তাদের দাবির প্রেক্ষিতে সৎ, যোগ্য ও কর্মীবান্ধব নেতা আসাদুজ্জামান বাবুকে দলীয় মনোনয়ন দিবেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!