শুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পিএসএল থেকে সরে দাঁড়ালেন রশিদ

প্রতিবেদক
star kids
জানুয়ারি ২৬, ২০২৪ ১২:১৩ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ইনজুরির কারণে বিগ ব্যাশ, এসএ-২০’র পর এবার পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে সরে দাঁড়ালেন রশিদ খান। এই সময়ে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন তিনি।
ফেব্রুয়ারির শেষ দিকে মাঠে ফেরার সম্ভাবনা আছে তার।

মূলত, গত নভেম্বরে পিঠের চোটের কারণে চিকিৎসকের ছুরি-কাঁচির নিচে যেতে হয় রশিদ খানকে। চলতি মাসের শুরুতে যদিও ভারত সফর করেন জাতীয় দলের সঙ্গে। কিন্তু খেলার জন্য যথেষ্ট ফিট ছিলেন না এই আফগান লেগ স্পিনার।

ইনজুরি প্রসঙ্গে আফগান হেড কোচ জনাথন ট্রট বলেছিলেন, ‘তার পিঠের চোট নিয়ে যে আমরা সত্যিই খুব সতর্ক সেটা নিশ্চিত করার চেষ্টা করছি। সে গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। আমাদের নিশ্চিত করতে হবে যে, সে শতভাগ প্রস্তুত। এই ধরনের অস্ত্রোপচারের তাকে নিয়ে তাড়াহুড়ো করাটা ঠিক হবে। যখন সে ফিট হবে, তখনই মাঠে নামবে। সবকিছু ঠিক আছে কি না, তা নিশ্চিতের জন্য তার আরও কিছু চেক-আপের প্রয়োজন। মাঠে ফেরার কোনো নির্দিষ্ট সময়সীমা। আশা করি সে দ্রুতই ফিরবে। তবে তার ফেরা নিয়ে কোনো চাপ ও তাড়াহুড়ো নেই। ‘

রশিদ সরে দাঁড়ানোয় বিকল্প খেলোয়াড় খুঁজছে লাহোর কালান্দার্স। তবে আগামী মৌসুমের জন্য তাকে ঠিকই ধরে রাখবে তারা। ফ্র্যাঞ্চাইজিটির হয়ে গত তিন মৌসুম খেলেছেন রশিদ। এবারও তাকে সিলভার ক্যাটাগরিতে রিটেইন করে লাহোর।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সিরিজে দেখা যেতে পারে রশিদকে। বিশেষ করে আইপিএলের আগে সময়মতো ফিট হতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই স্পিনার।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!