বুধবার , ২৮ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

লিটন মুখিয়ে আছেন কানাডার লিগে খেলতে

প্রতিবেদক
admin
জুন ২৮, ২০২৩ ৮:০৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আগামী মাসের শুরুতে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি লিগ খেলবে বাংলাদেশ দল। এরপর কিছুটা ফাঁকা সময় আছে।
এই সময়ে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলতে যাবেন লিটন দাস। চলতি মাসেই তার দল পাওয়া নিশ্চিত হয়।

একই টুর্নামেন্টে খেলতে যাবেন সাকিব আল হাসানও। তাদের দুজনকেই টুর্নামেন্টটির জন্য অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী ২০ জুলাই থেকে শুরু হতে যাচ্ছে গ্লোবাল টি-টোয়েন্টি লিগের তৃতীয় আসর। ইতোমধ্যে পুরো আসরের জন্য বিসিবির অনাত্তিপত্র (এনওসি) পেয়েছেন দুজন।

লিটন খেলবেন সারে জাগুয়ার্স আর সাকিব আল হাসান মন্ট্রিল টাইগার্সে। নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে এই দুই দল। সামাজিক যোগাযোগ মাধ্যমে সারের পেজ থেকে দেওয়া ভিডিওবার্তায় লিটন জানিয়েছেন, সারের হয়ে কানাডা লিগে খেলতে মুখিয়ে আছেন তিনি।

ওই ভিডিওতে লিটন বলেন, ‘সারে জাগুয়ার্সের হয়ে গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলার অপেক্ষায় আছি। ২০ জুলাই থেকে টুর্নামেন্ট শুরু হবে। আশা করি, আপনারা সবাই সাপোর্ট করবেন ও পাশে থাকবেন। দেখা হচ্ছে শিগগিরই। ’

সারেতে লিটনের সতীর্থ হিসেবে থাকছেন অ্যালেক্স হেলস, ইফতিখার আহমেদ, জেসন বেহরেনড্রফ, করিম জানাত, মোহাম্মদ হারিস ও সন্দিপ লামিচানেরা। লিগ পর্বে সারে জাগুয়ার্সের ম্যাচ রয়েছে জুলাইয়ের ২১, ২৩, ২৫, ২৮, ২৯ তারিখ। এছাড়া ১ এবং ২ আগস্টে রয়েছে আরাে দুইটি ম্যাচ। মোট ছয়টি ফ্র্যাঞ্চাইজি অংশ নেবে এই টুর্নামেন্টে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!