মঙ্গলবার , ২১ ফেব্রুয়ারি ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

নবজীবনে ভাষা শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ২১, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: নবজীবন ইনস্টিটিউট ও নবজীবন পলিটেকনিকে ভাষা শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১শে ফেব্রুয়ারি) সকালে নবজীবন অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় নবজীবন ইন্সটিটিউটের সহকারী প্রধান শিক্ষক শেখ মফিজুর রহমানের সঞ্চালনায় ও নবজীবনের কার্যনির্বাহী কমিটির সভাপতি শামছুল আলম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন নবজীবনের নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খান, কার্যনির্বাহী কমিটির সহসভাপতি জোৎস্না আরা, নবজীবন ইনস্টিটিউটের সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, এইচ আর এন্ড এডমিন রেজাউল করিম প্রমুখ।

এর আগে প্রতিষ্ঠানের শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন নবজীবন ইনস্টিটিউট শিক্ষক পরিবার, নবজীবন পলিটেকনিক পরিবার, নবজীবন ইনস্টিটিউট প্রাথমিক ছাত্রছাত্রী, নবজীবন ইনস্টিটিউট মাধ্যমিক ছাত্রছাত্রী, নবজীবন ইনস্টিটিউট রোভার দল ও নবজীবন ইনস্টিটিউটের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন নবজীবন ইনস্টিটিউটের সহকারী শিক্ষক কাজি মফিজুল হক, মাহমুদ হোসেন, শেখ বোরহান আলি, সুরাইয়া, পলাশ কুমার, শাহানা খাতুন, মোস্তাফিজুর রহমান, অতনু বোস, তুহিনা সুলতানা, প্রিতম দাস, ফাহাদ হোসেন, আরিজুল ইসলাম, শামিমা সুলতানা, মাসুম বিল্লাল, সাগর হোসেন, শাহিনুর ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!