সোমবার , ২২ এপ্রিল ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে বিএনপি-জামায়াতের ৫ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

প্রতিবেদক
the editors
এপ্রিল ২২, ২০২৪ ৮:৩৭ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে মনোনয়নপত্র দাখিল করলেও তা প্রত্যাহার করেছেন জামায়াত-বিএনপির পাঁচজন প্রার্থী।

সোমবার (২২ এপ্রিল) জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম এ তথ্য জানান।

মনোনয়নপত্র প্রত্যাহারকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুর রহমান ও উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মাসুদুল আলম দোহা।

এছাড়াও ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা মইনুদ্দিন আহমেদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক এম.এম মজনু ই-ইলাহী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাতক্ষীরা জেলা পেশাজীবী মহিলা জামায়াতের সভানেত্রী প্রভাষক নুরুন্নেছা ইতি প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

ফলে চেয়ারম্যান পদে চূড়ান্ত প্রার্থী হিসেবে থাকছেন শ্যামনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক সাঈদ উজ-জামান সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য গাজী গোলাম মোস্তফা (বাংলা) ও আওয়ামী লীগ সমর্থক উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কৃষ্ণপদ মন্ডল।

ভাইস চেয়ারম্যান পদের চূড়ান্ত প্রার্থী হলেন বাংলাদেশ মাতুয়া মহাসঙ্ঘের সাতক্ষীরা জেলা সভাপতি ও নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখার্জি, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর চন্দ্র মন্ডল, সাবেক ছাত্রলীগ নেতা শেখ নাজমুল হুদা রিপন, শ্যামনগর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আল মামুন লিটন, বিধান কুমার জোরদার, সুকন্ঠ আউলিয়া, মোঃ রেজাউল করিম ও মোঃ সিকান্দার আবু জাফর।

মহিলা ভাইস চেয়ারম্যান পদের চূড়ান্ত প্রার্থীরা হলেন, শ্যামনগর উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মিসেস খালেদা আইয়ুব ডলি এবং উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি প্রতিমা রানী হালদার।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!