বৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বসন্তপুর নদীবন্দর দ্রুত চালুর আশ্বাস নৌপরিবহন প্রতিমন্ত্রীর

প্রতিবেদক
the editors
জুলাই ৪, ২০২৪ ৯:২৬ অপরাহ্ণ

রিজাউল করিম/মৃত্যুঞ্জয় রায় অপূর্ব: সাতক্ষীরার কালিগঞ্জের বসন্তপুর নদীবন্দর দ্রুত চালুর আশ্বাস দিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকালে বসন্তপুর নদীবন্দর পরিদর্শন শেষে সন্ধ্যায় এক সুধি সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এই আশ্বাস দেন।

বসন্তপুর রিভার ড্রাইভ ইকো পার্কে অনুষ্ঠিত এই সমাবেশে খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কথা দিলে কথা রাখেন। তিনি যেহেতু বসন্তপুর নদীবন্দর উদ্বোধন করেছেন, তার মানে এটা হয়ে গেছে। এজন্য ভারতের সাথে কথা ও কাজ চালিয়ে যাচ্ছেন এবং অচিরেই বসন্তপুর নদীবন্দর উন্নয়ন প্রকল্প শুরু হবে। এই জনপদের বেড়িবাঁধ সংস্কার, সুপেয় পানিসহ জনকল্যাণমুখী কাজ এগিয়ে যাবে দুর্বার গতিতে।

প্রধানমন্ত্রী দেশের কল্যাণে দুই দুইবার ভারত সফর করেছেন উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর সফরে ট্রেন, বিমান ও নৌ চলাচলের নানা বিষয়ে কথা হয়েছে, পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

ভারত যুদ্ধকালীন সময়ে আমাদের সহযোগিতা করেছিলো, একারণেই আমাদের বন্ধুত্ব অটুট রাখতে চাই উল্লেখ করে তিনি বলেন, তাই বলে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিলিয়ে দিয়ে নয়। বরং জামায়াত-বিএনপিই দেশের সার্বভৌমত্ব নিয়ে খেলা করে। তাদেরকে প্রতিহত করতে হবে। শেখ হাসিনা যখন আছেন, বাংলাদেশের মাটি মানুষের উন্নয়ন ও উৎপাদন চলমান থাকবে।

সমাবেশে সভাপতিত্ব করেন সাতক্ষী সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আফম রুহুল হক, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন, সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেজুতি পারভীন লায়লা, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য একেএম ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মেহেদী হাসান সুমন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও আওয়ামী লীগের বসন্তপুর নদীবন্দর বিষয়ক কমিটির আহবায়ক এজাজ আহমেদ স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ইকবাল আলম বাবলু, ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আশরাফুল হোসেন খোকন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মুহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!