মঙ্গলবার , ১৬ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দয়া করে কোটা সংস্কার করে দিন, প্রধানমন্ত্রীকে নিলয় আলমগীর

প্রতিবেদক
Shimul Sheikh
জুলাই ১৬, ২০২৪ ৮:৫২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: কোটা সংস্কার আন্দোলন ইস্যুতে দেশের বিশ্ববিদ্যালয়গুলো উত্তাল। আন্দোলনে সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় বইছে। হামলাকারীদের শাস্তিসহ শিক্ষার্থীদের নিরাপত্তার দাবি জানিয়েছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। একইসঙ্গে আন্দোলনরত ছাত্র-ছাত্রীদের কোটা সংস্কার দাবির কথা তুলে ধরেছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষসহ তারকারা। তাদের মধ্যে অন্যতম ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। তিনি বীর মুক্তিযোদ্ধাদের সম্মানের জায়গা ঠিক রাখতে কোটা সংস্কার মেনে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন।

আজ মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ৩টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক পোস্টে নিলয় আলমগীর লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আজকের ছাত্র ছাত্রীরা আগামী দিনের ভবিষ্যত। তারাই একটা সময় দেশের হাল ধরবে। এত এত ছাত্রছাত্রী ভুল দাবি করতে পারে না। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, দয়া করে কোটা সংস্কার করে দিন।’

নিলয় আরও লেখেন, বাংলাদেশের মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারকে যে সম্মান এবং ভালোবাসা আপনি সবসময় দেখিয়েছেন তার জন্য আমরা আপনার কাছে কৃতজ্ঞ। কিন্তু দেশের সাধারণ মানুষের কাছে মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার এখন হাসির পাত্র। তিনি আরও লেখেন, মুক্তিযোদ্ধাদের সম্মানের জায়গাটা ঠিক রাখতে হলেও কোটা সংস্কার মেনে নিন। আন্দোলনরত ছাত্র ছাত্রীদের এই দুরবস্থা সহ্য করার মতো না। পুরো জাতি আপনার সিদ্ধান্তের অপেক্ষায় আছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!