শনিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দুই মাস পর মাঠে ফিরছেন মেসি

প্রতিবেদক
Shimul Sheikh
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ৩:২৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: গত জুলাইয়ে কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে খেলতে নেমে গোড়ালির ইনজুরিতে পড়েছিলেন লিওনেল মেসি। যে কারণে প্রায় দুই মাস মাঠের বাইরে থাকতে হলো আর্জেন্টাইন তারকা ফুটবলারকে। অবশেষে আগামী রোববার চিরচেনা রূপে ফিরছেন মেসি।

মেসির ফেরার কথা জানিয়েছেন ইন্টার মিয়ামির কোচ জেরার্দো টাটা মার্টিনো। তিনি নিশ্চিত করেছেন, রোববার ফিলাডেলফিয়ার বিপক্ষে ইন্টার মিয়ামির জার্সিতে হোমম্যাচে খেলবেন মেসি।

বিজ্ঞাপন

মেজর লিগ সকারে (এমএলএস) ফিলাডেলফিয়ার বিপক্ষে মিয়ামির ম্যাচটি হবে বাংলাদেশ সময় রোববার ভোর সাড়ে ৫টায়।

আজ শুক্রবার মেসির ফেরা নিয়ে মার্টিনো বলেন, ‘সে ভালো আছে। গতকাল (বৃহস্পতিবার) অনুশীলন করেছে। আগামীকাল (বাংলাদেশ সময় রোববার) খেলার জন্য সে চিন্তাভাবনা করছে। প্রশিক্ষণের পরে আমরা তার জন্য কৌশল নির্ধারণ করবো। তবে সে খেলার জন্য প্রস্তুত রয়েছে। আমরা আবারও বিশ্বের সেরা খেলোয়াড়কে দলে পেতে যাচ্ছি। তাই আমরা সবাই খুশি।’

এর আগে গলার ব্যথার কারণে বুধবারের অনুশীলনে থাকতে পারেননি মেসি। ওই সময়ই মার্টিনো জানিয়েছিলেন, একদিনের মধ্যে সুস্থ হয়ে যাবেন আর্জেন্টাইন সুপারস্টার।

বুধবারের অনুশীলন করতে না পারার বিষয়ে মিয়ামি কোচ বলেন, ‘হ্যাঁ (উদ্বেগ ছিল)। কারণ, গোড়ালির চোট থেকে সরে ওঠার সময় গলায়ও সমস্যা দেখা গেছে। যে কারণে সে অনুশীলন করতে পারেনি।’

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!