মঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ভেটখালীতে গ্রামীণফোনের টাওয়ারের ব্যাটারি চুরি

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট: সাতক্ষীরার শ্যামনগরে গ্রামীণফোনের টাওয়ারের নিয়ন্ত্রণ কক্ষ থেকে ২৪টি ব্যাটারি খুলে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার ভেটখালী বাজার সংলগ্ন টাওয়ারে ঐ ঘটনা ঘটে। পাতা কালারের ক্যারিবয় একটি গাড়িযোগে এসে দুই তিন যুবক খুব দ্রুততম সময়ের মধ্যে ঘটনাটি ঘটায়। প্রায় তিন লাখ টাকা মূল্যের এক সেট ব্যাটারি খুলে নেয়ার পর বিকল্প উপায়ে সেখানে নেটওয়ার্ক চালু রাখা হয়েছে।

গ্রামীণফোনের সাতক্ষীরা অঞ্চলের টেকনিশিয়ান কৌশিক বিশ^াস জানান, তালা কেটে টাওয়ারের নিয়ন্ত্রণ কক্ষে প্রবেশ করে দুবৃর্ত্তরা। এসময় দুই ভোল্ট ক্ষমতাসম্পন্ন এক সেটে থাকা ২৪টি ব্যাটারি নিয়ে দ্রুত তারা সটকে পড়ে।

তিনি আরও জানান, বহিরাগতদের নিয়ন্ত্রণ কক্ষে ঢুকতেই এলার্ম প্রযুক্তির সহায়তায় বিষয়টি তারা বুঝতে পারে। তবে সাতক্ষীরা হতে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনার সাথে জড়িতরা পাতা কালারের একটি ক্যারিবয় গাড়ি ব্যবহার করে বলে তারা স্থানীয় একটি দোকানের সিসিটিভি ফুটেজে নিশ্চিত হয়েছে। চুরি কাজে ব্যবহৃত গাড়ির নম্বর প্লেটের শুরুতে ১১ থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেলেও বাকি অংশ কাগজে ঢাকা ছিল বলেও তিনি দাবি করেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম বাদল জানান, বিষয়টি মৌখিকভাবে জেনেছেন। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!