শুক্রবার , ১৪ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে জাপার কর্মসূচি

প্রতিবেদক
admin
জুলাই ১৪, ২০২৩ ১২:০২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী শুক্রবার (১৪ জুলাই)। ২০১৯ সালের ১৪ জুলাই সকাল পৌনে ৮টায় ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে নানান কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় পার্টি।

কর্মসূচির মধ্যে রয়েছে:
শুক্রবার সকাল ৯টায় কাকরাইলস্থ জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় চত্বরে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ। একই দিন বিকেল ৩টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) মিলনায়তনে স্মরণসভা। সভায় সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। এছাড়া সভায় জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতারা বক্তব্য দিবেন।

পাশাপাশি সারাদেশে ইউনিয়ন, থানা, উপজেলা, মহানগর, জেলা ও বিভাগীয় কমিটি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া এবং তার বর্ণাঢ্য জীবনের ওপর আলোচনা সভার আয়োজন করবে।

এছাড়াও জাতীয় পার্টির মহানগর দক্ষিণের কর্মসূচির মধ্যে রয়েছে:
১৫ জুলাই শনিবার ঢাকা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার আয়োজনে বেশ কয়েকটি আলোচনা সভা ও সাধারণ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হবে। এরমধ্যে সকাল সাড়ে ১০টায় মুরাদপুর জিরো পয়েন্টে খাবার বিতরণ, বেলা ১১টায় ইসলামাবাদ জামে মসজিদের সামনে খাবার বিতরণ, বেলা ১২টায় মহম্মদবাগে খাবার বিতরণ, বেলা ১২টা ১০ মিনিটে জুরাইন বালুর মাঠে খাবার বিতরণ, বেলা ২টা ৪০ মিনিটে মীর হাজিরবাগ চৌরাস্তায় রান্না করা খাবার বিতরণ করা হবে। সকাল ১০টায় কদমতলি শিল্পাঞ্চলে বালুর মাঠ ৮ নম্বর সড়কে স্মরণ সভা ও খাবার বিতরণ, ডিআইটি প্লট সড়কের সামনে স্মরণ সভা ও খাবার বিতরণ করা হবে।

১৬ জুলাই রোববার কদমতলী থানা কৃষক পার্টির আয়োজনে ওয়াসা রোডে সকাল ১০টায় খাবার বিতরণ, কদমতলী ছাত্র সমাজের উদ্যোগে পালপাড়ায় বেলা ২টায় খাবার বিতরণ, ৫৮ নম্বর ওয়ার্ড ছাত্র সমাজের আয়োজনে মনসুর সাহেবের বাজারে বেলা আড়াইটায় খাবার বিতরণ, কদমতলি থানা মহিলা পার্টির আয়োজনে চেয়ারম্যানবাড়ী এলাকায় বেলা ৩টায় খাবার বিতরণ, কতমতলী মহিলা পার্টির আয়োজনে বেলা সাড়ে ৩টায় আফসার করিম রোডে খাবার বিতরণ, জাতীয় ছাত্র সমাজের আয়োজনে বেলা ৪টায় বিড়ি ফ্যাক্টরি মোড়ে খাবার বিতরণ, জাতীয় যুব শ্রমিক পার্টির আয়োজনে বেলা সাড়ে ৪টায় জুরাইন টাওয়ার এলাকায় খাবার বিতরণ, শ্যামপুর থানা যুব সংহতির আয়োজনে বেলা ৫টায় মীর হাজিরবাগ এলাকায় খাবার বিতরণ করা হবে।

১৬ জুলাই রোববার জাতীয় পার্টি মহানগর উত্তরের কর্মসূচির মধ্যে রয়েছে:
ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ও জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টুর আয়োজনে বেলা ১২টায় মোহাম্মদপুর টাউন হল মার্কেট সংলগ্ন কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সাধারণ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হবে। বেলা ১টায় শেরশাহসুরী রোডস্থ বাইতুল ফালাহ মাদ্রাসা এবং সলিমুল্লাহ রোডস্থ ওহিদিয়া মাদ্রাসা মিলনায়তনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া ২০ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় হাজারীবাগ শাহজাহান মার্কেট চত্বরে এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!