শনিবার , ১৫ জুলাই ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে ডাকাতির ঘটনায় দু’জন গ্রেপ্তার, লুণ্ঠিত মালামাল উদ্ধার

প্রতিবেদক
the editors
জুলাই ১৫, ২০২৩ ৬:৫০ অপরাহ্ণ

বিলাল হোসেন/সুলতান শাহজান: সাতক্ষীরার শ্যামনগরের আটুলিয়ার কলেজ শিক্ষক পরিমল কুমার রায়ের বাড়িতে ডাকাতির ঘটনায় নয়ন ঢালী ও জাহিদুল ইসলাম নামে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের স্বীকারোক্তি অনুযায়ী আটুলিয়া গ্রামের ইউনুস গাজীর খড়ের গাদার মধ্য থেকে লুণ্ঠিত স্বর্ণালংকার, টাকা ও শাড়ি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার নয়ন ঢালী ও জাহিদুল ইসলাম যথাক্রমে উপজেলার পশ্চিম আটুলিয়া গ্রামের আবুর গফুর ঢালী ও হায়বাদপুর গ্রামের শেখ ইসমাইল হোসেনের ছেলে।

শনিবার (১৫ জুলাই) ভোররাতে শ্যামনগর থানার উপ-পরিদর্শক সাখায়েতুল ইসলামের নেতৃত্বে শ্যামনগর থানা পুলিশ তাদের নিজ নিজ থেকে তাদের গ্রেপ্তার করে।

এর আগে শুক্রবার রাতে ডাকাতির ঘটনায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করে শ্যামনগর থানায় মামলা দায়ের করা হয়। মামলার বিবরণে অস্ত্রের মুখে জিম্মি করে একটি মোটর সাইকেল ও সাড়ে চার ভরির বেশী স্বর্ণালংকার এবং প্রায় ৬০ হাজার টাকাসহ ৩৫-৪০ পিস নুতন শাড়ি লুটের অভিযোগ করা হয়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে ডাকাতির অভিযোগে মামলা করেন পরিমল কুমার রায়। তদন্তে নেমে পুলিশ ১২ ঘণ্টার মধ্যে ক্লু-লেস মামলাটির দুই আসামিকে গ্রেপ্তারসহ লুণ্ঠিত কিছু স্বর্ণালংকার, টাকা ও শাড়ি উদ্ধার করতে সক্ষম হয়েছে। অপরাপর আসামিদের দ্রুত গ্রেপ্তারসহ যাবতীয় মালামাল উদ্ধারে পুলিশ কাজ করছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!