সোমবার , ২৪ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় আর কখনো ২০১৩ সালের পরিস্থিতি ফিরবে না: রেঞ্জ ডিআইজি মঈনুল হক

প্রতিবেদক
the editors
জুলাই ২৪, ২০২৩ ৩:১৬ অপরাহ্ণ

এসএম হাবিবুল হাসান: সাতক্ষীরায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সক্ষমতা বেড়েছে উল্লেখ করে খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বলেছেন, হাজার চেষ্টা করলেও সাতক্ষীরায় আর কখনো ২০১৩ সালের পরিস্থিতি ফিরে আসবে না। তবে, এজন্য সকলকে সতর্ক ও সজাগ থাকতে হবে। কোনো রকম গুজবে কান দেওয়া যাবে না।

সোমবার (২৪ জুলাই) সাতক্ষীরা পুলিশ লাইনসের ড্রিল শেডে সাতক্ষীরা জেলার আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

অতিরিক্ত পুলিশ সুপার সজীব খানের সঞ্চালনায় সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, জেলা আনসার ভিডিপির কমান্ডার মোরশেদা খানম, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার মন্ডল, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মো. সাইফুল ইসলাম, সাতক্ষীরা শিল্প ও বণিক সমিতির সভাপতি নাসিম ফারুক খান মিঠু, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ডা. আবুল কালাম বাবলা, কলারোয়ার সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান বেনজির হেলাল প্রমুখ।

সভায় জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, পুলিশ কর্মকর্তা ও দফাদাররা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!