রবিবার , ৩০ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

জামায়াত-বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে সাতক্ষীরায় আ.লীগের বিক্ষোভ

প্রতিবেদক
the editors
জুলাই ৩০, ২০২৩ ৪:৫২ অপরাহ্ণ

মৃত্যুঞ্জয় রায় অপূর্ব: জামায়াত-বিএনপির অগ্নি সন্ত্রাস ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ।

রোববার (৩০ জুলাই) সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাতক্ষীরা-২ এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু আহমেদ, মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ কামাল শুভ্র, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক কাজী আখতার হোসেন, নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বিএনপি-জামায়াত আবারও দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে। তারা দেশব্যাপী জ্বালাও পোড়াও শুরু করেছে। এরই প্রতিবাদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিক্ষোভ সমাবেশের নির্দেশনা দিয়েছেন। নির্দেশনা বাস্তবায়নে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় অতন্দ্র প্রহরীর মতো কাজ করবে।

পরে শহিদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!