বৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ক্যান্সার আক্রান্ত সংগ্রামী কোহিনুর বাঁচতে চায়, সাহায্যের আবেদন

প্রতিবেদক
the editors
আগস্ট ১০, ২০২৩ ৯:৩৭ অপরাহ্ণ

ক্যান্সার আক্রান্ত কোহিনুর বেগমের সর্বশেষ সম্বব ছিল বাপের বাড়ি থেকে পাওয়া মাত্র ২ কাঠা জমি। সেই জমিতেই স্বামীহারা হতদরিদ্র কোহিনুর একটি কুঁড়ে ঘর বেঁধে বসবাস করতেন। কিন্তু মুখের ক্যান্সার কেড়ে নিয়েছে তার শেষ সম্বলটুকুও। বসতভিটার জমিটুকু বিক্রি করে মুখের ক্যান্সারের চিকিৎসা শুরু করেছেন তিনি। সহায়সম্বল যা ছিল তা বিক্রি করে মুখের অপারেশনটা করিয়েছেন। এখন শুরু হবে ক্যান্সারের মূল চিকিৎসা, কেমোথেরাপি। প্রয়োজনীয় অর্থের অভাবে কেমোথেরাপি দেয়ার নির্ধারিত তারিখও তিন-দফায় পরিবর্তন হয়েছে। কিন্তু অর্থের অভাবে তা দেওয়া সম্ভব হচ্ছে না। তার চিকিৎসার জন্য প্রয়োজন ৫ লাখ টাকা।

ক্যান্সার আক্রান্ত কোহিনুর বেগম (৫৫) সাতক্ষীরা সদর উপজেলার ঘুড্ডেরডাংগী গ্রামের কেরামত আলী গাজীর স্ত্রী। কয়েক বছর আগেই তার স্বামী মারা গেছে। একমাত্র মেয়ে বিয়ে হয়েছে আগেই। গ্রামে গ্রামে সারাদিন পায়েহেঁটে হাড়িপাতিল বিক্রি করে চলে তার অভাবের সংসার। কিন্তু ৬ মাস আগে ধরা পড়ে মারণব্যাধি ক্যান্সার। অসহ্য যন্ত্রণা, কোথায় পাবে এই যন্ত্রণা নিভানোর অর্থ। জীবন সংগ্রামী, হতদরিদ্র এই নারী বাঁচার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন। আপনার একটু সহযোগিতা বাঁচাতে পারে কোহিনুর বেগমের লালিতস্বপ্ন।
সাহায্য পাঠানোর ঠিকানা : কোহিনুর, সঞ্চয়ী হিসাব নং-২৮১৮৩০১০২৯৬০৫, সোনালী ব্যাংক, সাতক্ষীরা শাখা। মোবাইল নং-০১৩১৮-৪৬৫৯২৪। প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!