শুক্রবার , ১১ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

এসএম সুলতানের জন্মশত বার্ষিকীতে সাতক্ষীরায় বন্ধুসভার চিত্রাংকন প্রতিযোগিতা

প্রতিবেদক
the editors
আগস্ট ১১, ২০২৩ ৮:৪৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: বরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে প্রথম আলোর সাতক্ষীরা অফিসে বন্ধুসভা আয়োজিত এই প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। এর আগে শুক্রবার সকালে চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ নেয় শিশুরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে শিশুদের হাতে পুরস্কার তুলে দেন বীর মুক্তিযোদ্ধা সুভাষ সরকার, শিক্ষক প্রানকৃষ্ণ সরকার,   প্রকৃতি ও জীবন ক্লাবের সভাপতি অ্যাড. মুনিরউদ্দীন, প্রথম আলো নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, কবি শিরিন সিদ্দিকী ও সাতক্ষীরা বন্ধুসভার সভাপতি কর্ণ বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন বন্ধুসভার সাংস্কৃতিক সম্পাদক মোকাররাম বিল্লাহ, প্রচার সম্পাদক তারিক ইসলাম, সদস্য সোমা রানী বৈদ, রুহুল আমিন ময়না, মো: তাহির, আজিজুল ইসলাম, প্রাশান্ত পাল, মেজবাহ উদ্দিন, পারভেজ সরদার প্রমুখ।

প্রতিযোগিতায় ক বিভাগে প্রথম হয় শিশু শিক্ষার্থী সাম্য সাদী, খ বিভাগে প্রথম হয় নবারুণ বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী শারিকা সুলতানা মৌ, দ্বিতীয় বর্ডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র অর্ক পাল এবং যৌথভাবে তৃতীয় হয় কাটিয়া দাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী বৃষ্টি অক্তার ও দ্বিতীয় শ্রেণীর ছাত্রী কাব্য সাদী।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!