বুধবার , ১৬ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

‘এসভিএফ’র ৩ সিনেমায় দেব!

প্রতিবেদক
the editors
আগস্ট ১৬, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের অভিনীত সিনেমা ‘ব্যোমকেশ’। তবে সিনেমাটি মুক্তি পর থেকেই নেটিজেনদের বিভিন্ন নেতিবাচক মন্তব্য শুনতে হচ্ছে অভিনেতাকে। তবে এসবের মধ্যেই মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘বাঘা যতীন’ সিনেমার টিজার। সেই টিজার প্রকাশ্যে আসার পর প্রশংসায় ভাসছেন এ অভিনেতা।

এতসব খবরের মধ্যে নতুন খবর হচ্ছে, ‘এসভিএফ’র ৩টি সিনেমায় সই করেছেন দেব। বিভিন্ন সূত্রের তথ্য মতে, ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সবাইকে একজোট করে, ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যেতেই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে এ বিষয়ে দেবের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

মূলত, দক্ষিণী, হিন্দি, ইংরেজি সিনেমার ভিড়ে বাংলা সিনেমার টিকে থাকা অনেকটা কষ্ঠসাধ্য। বিশেষ করে কম বাজেটের বা ‘ছোট’ পরিসরের সিনেমা হলে কয়েকদিনের মধ্যেই তা মুখ থুবড়ে পড়ছে। আর তাইতো এখন পরিচালক-প্রযোজকরা হাঁটছেন বলিউড সিনেমার রীতি অনুসরণ করে। জোর দিচ্ছেন সিনেমার গল্পের ওপর।

ভারতের খ্যাতিমান ও জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী থেকে অভিনেতা দেব সবাই ঝুঁকছেন এ ধরনের কাজে। গল্পের ওপর জোরও দিচ্ছেন তারা। তবে পর্দায় দেবের আগমন এখনো দর্শককে ১৭ বছর আগের সেই উত্তেজনা দিতে সক্ষম। আর তাই তো একের পর এক কাজ করে চলছেন এ অভিনেতা।

এদিকে ‘এসভিএফ’-এর কাছের মানুষ হওয়া সত্ত্বেও সাত বছর আগে বেরিয়ে গিয়ে নিজের প্রযোজনা সংস্থা খোলার সিদ্ধান্ত নেন দেব। নিজেদের মধ্যে কিছুটা মনমালিন্যের কারণেই এমনটা হয়েছিল। এবার সেই মনোমালিন্য দূর হতে চলছে। আবারও ‘এসভিএফ’-এর সঙ্গে কাজ করতে চলছেন এ অভিনেতা।

অনেকেই নিজের প্রযোজনা সংস্থার কাজ ছাড়া সিনেমা করতে রাজি হন না। তবে দেব এ সবের ঊর্ধ্বে। তিনি ভালো গল্প-চরিত্র পেলে এবং তার কিছু শর্ত মানলে দিব্যি যেকোনো প্রযোজনার সঙ্গেই কাজ করতে প্রস্তুত। বাংলা সিনেমার দর্শককে যে হলে নিয়ে যাওয়া বেশ কঠিন হয়ে যাচ্ছে, তা ইন্ডাস্ট্রির কর্তারা ভালোভাবেই উপলব্ধি করছেন। হয়তো সে কারণেই দেব এবং ‘এসভিএফ’-ও হয়তো বলিউডের মন্ত্র মেনেই এগোচ্ছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!