বুধবার , ১৫ মার্চ ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সড়ক দুর্ঘটনার কবলে কালীগঞ্জ ইউএনও রহিমা সুলতানা বুশরা

প্রতিবেদক
the editors
মার্চ ১৫, ২০২৩ ৯:৫৮ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রহিমা সুলতানা বুশরা।

বুধবার (১৫ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে দেবহাটা উপজেলার সেকেন্দ্রা এলাকায় সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

এসময় তার সরকারি জিপটির বেশ ক্ষয়ক্ষতি হলেও ইউএনও রহিমা সুলতানা বুশরা বা তার সাথে থাকা দেহরক্ষী আনসার সদস্য ও গাড়িচালকের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, অফিস শেষে জেলা শহরে যাচ্ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা। তিনি দেবহাটা উপজেলার সেকেন্দ্রা এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা যানবাহনকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কের ওপরে দাড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয় তাকে বহনকারী সরকারি জিপটি। এতে তাকে বহনকারী সরকারি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। তবে দেহরক্ষী ও গাড়ি চালকসহ গাড়িতে থাকা উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা সুস্থ আছেন।

তিনি আরও বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনার জন্য দায়ী ট্রাক ও চালককে আটক করে থানা পুলিশের হেফাজতে দেয়া হয়েছে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্যাহ বলেন, দুর্ঘটনার পর পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাছাড়া দুর্ঘটনার জন্য দায়ী মহাসড়কের ওপর যত্রতত্র রাখা ট্রাক (যশোর ট- ১১ ৩২২০) ও চালক অজয়কে থানায় নেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!