সোমবার , ১১ সেপ্টেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বাগেরহাটে ডেঙ্গু সচেতনতায় ওয়ালটনের কর্মসূচি

প্রতিবেদক
Shimul Sheikh
সেপ্টেম্বর ১১, ২০২৩ ৭:০৪ অপরাহ্ণ

সাকিব হাওলাদার, বাগেরহাট: ‘মশার আবাসস্থল ধ্বংস করি, মশা মুক্ত দেশ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে বাগেরহাটে ওয়ালটনের মিঠাপুকুরপাড় শাখার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা সৃষ্টি ও এডিস মশার প্রজননস্থল ধ্বংসের কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (১০ সেপ্টেম্বর) সকালে আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় শহরের মিঠাপুকুরপাড় এলাকা থেকে বাসাবাটি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় ২ কিলোমিটার এলাকায় র‌্যালি এবং পরিষ্কার পরিছন্নতা অভিযান পরিচালনা করে তারা।

এসময় শহরের রাস্তার পাশে জমে থাকা পানি এবং ময়লা পরিষ্কার করা হয়। একই সাথে মাইকিং করে মানুষকে সচেতন করা হয়। পরে বাসাবাটি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক শাহানা আক্তারের সহযোগিতায় বিদ্যালয়ের আঙ্গিনায় পরিষ্কার পরিছন্নতা অভিযান চালানো হয়।

এই কর্মসূচির উদ্বোধন করেন, ওয়ালটন প্লাজা মিঠাপুকুরপাড় শাখার ম্যানেজার মো. আরিফুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, ওয়ালটন প্লাজা রেল রোড শাখার ম্যানেজার মো.ইমরান, সেলস্ এক্সিকিউটিভ মো, বাইজিদ হাওলাদার , মুরশিদ হাওলাদার, অমিত ঘোষ চৌধুরী, মো. মোস্তফা রহমান, দিপু শেখ, সবুজ মন্ডল, সাগর হোসেন, হাসান শেখ, মো.বাশার, জ্যোতি দাশ, সোহাগ হাওলাদার প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!