রবিবার , ১৯ মার্চ ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ভোমরা বন্দরে অবৈধভাবে পেঁয়াজ মজুদ: ৩ ব্যবসায়ীকে জরিমানা

প্রতিবেদক
the editors
মার্চ ১৯, ২০২৩ ৫:০১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: আসন্ন রমজান মাসকে সামনে রেখে মজুদ রোধ ও কৃত্রিম সংকট এড়াতে সাতক্ষীরার ভোমরা বন্দরে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় অবৈধভাবে পেঁয়াজ মজুদের অভিযোগে তিনটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা করেছে।

রোববার (১৯ মার্চ) সাতক্ষীরা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল আমিন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানকালে অবৈধভাবে পেঁয়াজ মুজদের অভিযোগে ভোমরা বন্দরের শুভ ট্রেডার্স এর মালিক বিকাশ মন্ডলকে ১০ হাজার টাকা, এস.আর এন্টারপ্রাইজের মালিক শাহিনুর রহমানকে ১৫ হাজার টাকা ও নুর এন্টারপ্রাইজের মালিক মিজানুর রহমানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় সেখানে ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক নাজমুল হাসান, র‌্যব-৬ এর সাতক্ষীরার কোম্পানি কমান্ডার মেজর গালিব, ভোমরা বিজিবি ক্যাম্প কমান্ডার শামীম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল আমিন বলেন, গোডাউনে পেঁয়াজ মজুদ রেখে রমজান মাসে কৃত্রিম সংকট সৃষ্টির একটি চেষ্টা চলছে। ফলে খোলা বাজারে মূল্য বৃদ্ধি পাচ্ছে। মজুদ রোধ ও কৃত্রিম সংকট এড়াতে ভোমরা বন্দরের বিভিন্ন গুদামে অভিযান চালানো হয়। এসময় তিনটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া রমজানের আগেই মজুদকৃত পেঁয়াজ, রসুনসহ সকল পণ্য বাজারে বিপণনের নির্দেশনা দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!