সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পানের বরজে বৈদ্যুতিক তারে জড়িয়ে এক ব্যক্তির মৃত্যু!

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় পানের বরজে শিয়াল মারা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে মীর গোলাম মোস্তফা (৪৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুর একটার দিকে পুলিশ সদর উপজেলার ইন্দিরা গ্রামের সরকারপাড়ার নিমাই পদ দাসের পানের বরজ থেকে তার মরদেহ উদ্ধার করে।

মীর গোলাম মোস্তফা (৪৭) সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি কারিকরপাড়ার মীর মোসলেম আলীর ছেলে।

স্থানীয়রা জানান, মৃত মীর গোলাম মোস্তফার কাছে একটি গ্যাস লাইটার, দুটি নাইলনের ব্যাগ ও তিনটি পলিথিনের বস্তা ছিল। ঘাড়ের ডানদিকে ফোস্কা ছিল। ধারণা করা হচ্ছে পান চুরি করতে এসে বৈদ্যুতিক তারে জড়িয়ে মৃত্যু হয়েছে।

স্থানীয়রা আরো জানান, একটি সংঘবদ্ধ চক্র বরজে নিয়মিত পান চুরি করায় স্থানীয় হারু দাস তার তিনটি পানের বরজ বন্ধ করে দিয়েছে। একইভাবে নিমাই দাসের বরজে নিয়মিত চুরি হতো। এ কারণে চুরি প্রতিরোধে তিনি বরজে বাল্ব জালাতেন। এছাড়া শিয়াল প্রতিরোধে ফাঁদও ছিল।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম জানান, প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে পানের বরজে শিয়াল মারার জন্য টানিয়ে রাখা বৈদ্যুতিক তারে জড়িয়ে গোলাম মোস্তফার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!