বুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

রাজকে ডিভোর্স দিলেন পরীমণি

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২০, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির সংসার ভেঙে যাচ্ছে এমন গুঞ্জন মিডিয়ায় বেশ কয়েক মাস ধরে শোনা যাচ্ছে। এবার জানা গেছে, তাদের আসলেই বিচ্ছেদ হতে যাচ্ছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, ১৭ সেপ্টেম্বর রাতে ডিভোর্স পেপারে সই করেছেন পরীমণি। ১৮ সেপ্টেম্বর পরীমণি রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন।

এ বিষয়ে বিস্তারিত জানতে রাজ ও পরীমণির সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি। নাম প্রকাশ না করার শর্তে রাজ-পরীমণির এক ঘনিষ্ঠ নির্মাতা বলেছেন, রাজ-পরীর পারিবারিক কলহ নিয়ে গতকাল (১৯ সেপ্টেম্বর) রাতে তারা কয়েজন শুভাকাঙ্ক্ষী নিয়ে আলোচনায় বসেন। এর মাঝেই দুজনার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে পরীর গায়ে হাত তোলেন রাজ।

আলোচিত শোবিজ দম্পতি রাজ-পরীর ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তাদের সংসারে রয়েছে রাজ্য নামের এক ছেলে সন্তান রয়েছে।

ডিভোর্স লেটারে রাজের বিরুদ্ধে যেসব অভিযোগ আনলেন পরীমণি
পরীমণি অভিনেতা শরীফুল রাজকে সোমবার (১৮ সেপ্টেম্বর) ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরী। ডিভোর্সের সেই কপি হাতে এসেছে সাংবাদিকদের।

এ বিষয়ে বিস্তারিত জানতে রাজ ও পরীমণির সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি। রাজের সঙ্গে ডিভোর্সের কারণ হিসেবে বেশ কয়েকটি অভিযোগ এনেছেন পরীমণি। এসব অভিযোগের মধ্যে রয়েছে মনের অমিল, বনিবনা না হওয়া, খোঁজ-খবর না নেওয়া, মানসিক অশান্তির কথা।

নাম প্রকাশ না করার শর্তে রাজ-পরীমণির এক ঘনিষ্ঠ নির্মাতা বলেছেন, রাজ-পরীর পারিবারিক কলহ নিয়ে গতকাল (১৯ সেপ্টেম্বর) রাতে তারা কয়েকজন শুভাকাঙ্ক্ষী নিয়ে আলোচনায় বসেন। এর মাঝেই দুজনার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে পরীর গায়ে হাত তোলেন রাজ।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান শরীফুল-পরীমণি। প্রেমের সাতদিনের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর মালা বদল করেন দুজন। এরপর ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে ১০১ টাকা দেনমোহরে শরীফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা হয়। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা। গত বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে ছেলে রাজ্য।

পরীমণির তালাকনামা নিয়ে মুখ খুললেন রাজ
১৭ সেপ্টেম্বর রাতে ডিভোর্স পেপারে সই করেছেন পরীমণি। এ নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের আলোচনা-সমালোচনা হচ্ছে। ১৮ সেপ্টেম্বর পরীমণি রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। এ বিষয়ে আজ (২০ সেপ্টেম্বর) শরীফুল রাজ গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।
এ প্রসঙ্গে রাজ জানান, এ বিষয়ে কিছুই জানতেন না তিনি। এ বিষয়ে শরীফুল রাজ গণমাধ্যমকে আরও বলেন, ‘তাই নাকি? আপনার কাছেই প্রথম শুনলাম। ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।’
রাজের সঙ্গে ডিভোর্সের কারণ হিসেবে তালাকনামায়- মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজ-খবর না নেয়া, মানসিক অশান্তির কথা উল্লেখ করেন পরীমণি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!