বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মধুমল্লার ডাঙ্গী জনকল্যাণ সংঘের মতবিনিময় ও পরিচিতি সভা

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১০:৩০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা পৌরসভার ৯নং ওয়ার্ডের মধুমল্লার ডাঙ্গী জনকল্যাণ সংঘের মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মধুমল্লার ডাঙ্গী উত্তরপাড়ায় এই সভা অনুষ্ঠিত হয়।

ডা. আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও ডা. নাজমুস সাকিব ব্রাইট’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, জেলা মিনিবাস-বাস মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর, অধ্যাপক অরবিন্দ মল্লিক, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সমীর কুমার বসু ও বৃটিশ চন্দ্র রায়। এসময় উপস্থিত ছিলেন ইঞ্জি. তুষার রায়, ব্যবসায়ী স্বপন কুমার সরকার, নজরুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, পৌরসভার ৯নং ওয়ার্ডের মধুমল্লার ডাংগী উত্তরপাড়া দীর্ঘ দিন যাবত অবহেলিত। একটু বৃষ্টি হলেই এলাকা পানিতে তলিয়ে যায় এবং জলাবদ্ধতার সৃষ্টি হয়। মধুমল্লার ডাংগী উত্তরপাড়ায় কয়েকটি পুকুর ছিলো, পুকুর গুলো মাটি দিয়ে ভরাট করে পরিবেশ নষ্ট করা হয়েছে।

বক্তারা আরো বলেন, মধুমল্লার ডাংগী উত্তরপাড়ায় চলাচলের রাস্তার বেহাল দশা। এলাকার কিছু অসচেতন নাগরিক ইচ্ছেমত রাস্তার জায়গা দখল করে বাড়ি-ঘর নির্মাণ করায় সাধারণ মানুষের চলাচলের রাস্তাটি অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তাটি প্রশস্ত না হওয়ায় উত্তরপাড়া এলাকার কোনো মানুষ অসুস্থ হয়ে পড়লে অ্যাম্বুলেন্স ঢোকার মত পরিবেশ নেই। এছাড়া অত্র এলাকায় কোনো বাড়িতে অগ্নিকান্ডের মত ঘটনা ঘটলে ফায়ার সার্ভিসের গাড়ি ঢোকারও কোনো পরিবেশ নেই। বক্তারা এলাকায় ঘনবসতি মানুষের সমস্যার কথা চিন্তা করে উত্তরপাড়ার রাস্তাটি উঁচু ও প্রশস্ত করার দাবি জানান।

মতবিনিময় সভায় পৌর কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর বলেন, মধুমল্লার ডাংগী উত্তরপাড়ার রাস্তা নির্মাণের জন্য ৫৬ লাখ টাকা বরাদ্দ ও টেন্ডার হয়ে গেছে। আগামী তিন মাসের মধ্যে এই রাস্তাটি আরসিসি ঢালাই করা হবে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ যে কোনো সমস্যায় মধুমল্লার ডাংগী এলাকার মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

মতবিনিময় সভা শেষে মধুমল্লার ডাঙ্গী জনকল্যাণ সংঘের নতুন কমিটির নাম ঘোষণা করেন কাউন্সিলর শেখ শফিক-উদ দৌলা সাগর।

কমিটির নেতৃবৃন্দ হলেন, সভাপতি ডা. আব্দুস ছাত্তার, সহ-সভাপতি অধ্যাপক অরবিন্দ মল্লিক, সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী স্বপন কুমার সরকার, সহ-সাধারণ সম্পাদক ডা. নাজমুস সাকিব ব্রাইট ও সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!