শনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় হয়রানির প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ৭:০৯ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা সদরের ৬নং ওর্য়াডের ইউপি সদস্য মিজানুর রহমান ওরফে কোহিনুরসহ নিরীহ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকবাসী।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টায় কয়রা উপজেলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ইউপি সদস্য মিজানুর রহমান বলেন, কয়রা সদর ইউনিয়নের ১নং কয়রা গ্রামের আবু বাক্কার মোল্যার ছেলে শফিকুল ইসলাম নামের এক রাজমিস্ত্রী একই গ্রামের শেহের আলী ঢালীর কন্যা রাবেয়া আক্তারের নিকট কাজের টাকা পায়। এ বিষয়ে শফিকুল ইসলাম আমার নিকট অভিযোগ করেন। আমি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিসী বৈঠকের মাধ্যমে শফিকুল ইসলাম টাকা পাবে বলে প্রমাণিত হয় এবং রাবেয়াকে ১৫ দিনের মধ্যে তার টাকা পরিশোধ করতে বলা হয়। কিন্তু রাবেয়া আমাদের সিদ্ধান্ত না মেনে শফিকুল টাকা চাইলে তার বিরুদ্ধে ধর্ষণ মামলা করবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে গত ৬ আগস্ট একটি ছবি দেখিয়ে রাবেয়া আক্তার বাদী হয়ে আদালতে শফিকুল ও আমাকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। আমাকে ঐ মামলায় ধর্ষণের সহায়তাকারী হিসাবে আসামি করা হয়েছে। বর্তমানে জামিন নিয়ে আমি বাড়িতে রয়েছি। শুধু ঐ মামলা করেও সে বসে থাকেনি। আমাকে জেল হাজতে পাঠাতে না পেরে পুনরায় আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারই ধারাবাহিকতায় গত ২৭ সেপ্টেম্বর রাবেয়া আক্তার বাদী হয়ে আদালতে শফিকুলের ভাই, আমিসহ আরও নিরীহ মানুষের নামে তাকে মারপিট করার অভিযোগে মিথ্যা মামলা দায়ের করেন। ঐ মামলায় আদালত থেকে সমন জারী করা হয়েছে।

ইউপি সদস্য মিজানুর রহমান আরও বলেন, রাবেয়া আক্তারে বিরুদ্ধে কয়রার অনেক নিরীহ মানুষকে ফাঁদে ফেলে হয়রানি করে অর্থ আদায় করার অভিযোাগ রয়েছে। যা তদন্ত করলে বেরিয়ে আসবে।

এ থেকে পরিত্রাণ পেতে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচির মাধ্যমে ঘটনার সুষ্ঠু তদন্ত করে রাবেয়ার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে রাবেয়ার নিকট জানতে চাইলে তিনি বলেন, অমি কারো বিরুদ্ধে মিথ্যা মামলা করেনি। আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!