শনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা পৌর ৬নং ওয়ার্ড আ’লীগের সম্মেলন: আবু আব্দুল্লাহ সভাপতি, নূর মনোয়ার সম্পাদক

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ৮:০০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে কুখরালী ফুটবল মাঠে পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সৈয়দ রাফিনুর আলী’র সভাপতিত্বে ও সদস্য সচিব নূর মনোয়ার হোসেন’র সঞ্চালনায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী রীগের সহ-সভাপতি শেখ সাহিদ উদ্দিন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন প্রমুখ। সম্মেলনের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক তুহিন, পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন, পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম, পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম রনি, হযরত আলী বাবু প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেনের সঞ্চালনায় ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি ও পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

পরে সর্বসম্মতিক্রমে সভাপতি পদে মো. আবু আব্দুল্লাহ আবু সাক্কার ও সাধারণ সম্পাদক পদে নূর মনোয়ার হোসেনের নাম ঘোষণা করা হয়।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!