মঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান বাতিলের গুঞ্জন!

প্রতিবেদক
the editors
অক্টোবর ৩, ২০২৩ ৭:২০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আগামীকাল (বুধবার) জমকালো আয়োজনের মধ্য দিয়ে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের পর্দা ওঠার কথা। কে নাচবেন, কে গাইবেন, কী আয়োজন থাকবে সবকিছু ঠিক হয়েই ছিল। তবে শেষ মুহূর্তে এসে উদ্বোধনী অনুষ্ঠান বাতিলের শঙ্কা জেগেছে। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজসহ আরও বেশকিছু গণমাধ্যম।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা ওঠার কথা ছিল বিশ্বকাপের। এই অনুষ্ঠানে কিংবদন্তি সঙ্গীত শিল্পী আশা ভোসলে ছাড়াও গান গাওয়ার কথা ছিল অরিজিত সিং, শ্রেয়া ঘোশালের। এছাড়াও বলিউড তারকা রণবীর সিং এবং তামান্না ভাটিয়ারও পারফর্ম করার কথা ছিল।

বিশ্বকে চমকে দিতে পুরো বিষয়টি নিয়ে কঠোর গোপনীয়তা বজায় রেখেছিলো আয়োজকরা। তবে ভারতীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, বাতিল হয়ে গেছে উদ্বোধনী অনুষ্ঠান। নতুন পরিকল্পনায় উদ্বোধনীর পরিবর্তে সমাপনীতে বিশেষ আয়োজনের পরিকল্পনা বিসিসিআইয়ের। এ নিয়ে মুখ খুলছে না কোনো বিসিসিআই কর্তা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে সর্বশেষ খবর, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে কেবল ১০ অধিনায়ককেই পরিচয় করিয়ে দেওয়া হবে। থাকবে লেজার শো। এর বাইরে বিস্তারিত আয়োজনের পথে হাঁটবে না বিসিসিআই। এর পরিবর্তে ১৪ অক্টোবর ভারত-পাকিস্তান ম্যাচের আগে একটি অনুষ্ঠান আয়োজন করা হতে পারে। এছাড়া ১৯ নভেম্বর ফাইনালের আগেও থাকবে বর্ণিল অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!