শুক্রবার , ৬ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সেই চুম্বনের দৃশ্য নিয়ে মুখ খুলেলেন জয়া ও অনির্বাণ

প্রতিবেদক
the editors
অক্টোবর ৬, ২০২৩ ৬:৩১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক | মুক্তির অপেক্ষায় রয়েছে ভারতের বাংলা সিনেমার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সিনেমা ‘দশম অবতার’। সিনেমাটির ট্রেলার মুক্তির পর ব্যাপক সাড়া পেয়েছে।

সবচেয়ে বেশি কথা হয়েছে ট্রেলারে জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য নিয়ে। পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমের সঙ্গে এক ভিডিও সাক্ষাৎকারে চুম্বনের দৃশ্য নিয়ে কথা বলেছেন জয়া ও অনির্বাণ।

চুমুর দৃশ্য নিয়ে প্রশ্ন করতেই জয়া বলেন, এটা তাদের জন্য নতুন কিছু নয়। আমরা তো আগেও চুমু খেয়েছি। ইনফ্যাক্ট আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমুর।

এ সময় পাশ থেকে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শটই ছিল চুমু খাওয়ার।

জয়া যোগ করেন, আমি বসে আছি (ঈগলের চোখ-এর শুটিংয়ে)। হঠাৎ একটা নতুন ছেলে (সেটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে চুমু খেয়ে গেল।

সঞ্চালকের পরের প্রশ্ন ছিল, এবারের চুমুর কটা টেক?। জয়া ও অনির্বাণ দুজনেই আঙুল তুলে বলেন, ‘একটা’। উপস্থাপন তখন ফোড়ন কাটেন, ‘পারফেকশন এতটা, তার মানে। ’ কথা শুনে হেসে ওঠেন জয়া।

বাংলাদেশি অভিনেত্রীর সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’ -এ আমাদের দৃশ্য বেশি ছিল না।

‘ঈগলের চোখ’ ছাড়াও জয়া আহসান ও অনির্বাণকে এর আগে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় দেখা গেছে। যদিও সেটা মাত্র একটি দৃশ্যে। এরপর ‘পাঁচফোড়ন’-এ দেখা গেছে তাদের।

এদিকে, ‘দশম অবতার’ সিনেমা জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও আরও অভিনয় করেছেন প্রসেনজিৎ, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!