বুধবার , ১৩ ডিসেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন: সিটি মেয়র তালুকদার খালেক

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ১৩, ২০২৩ ৭:১৪ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আ’লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টায় মোংলার সুন্দরবন ইউনিয়নের দিগরাজ বিএম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সুন্দরবন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান তিনি।

সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নরেন্দ্র নাথ কৃর্তুনিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, মোংলা এক সময় ছিল বাতির নিচে অন্ধকার। এখানে বিএনপি-জামায়াত ও স্বৈরাচারী সরকারের আমলে কোনো উন্নয়ন করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে অসংখ্য উন্নয়ন হয়েছে। প্রত্যেকটি গ্রামীণ রাস্তাঘাট এখন উন্নত হয়েছে। আগে যে রাস্তাগুলো মানুষের চলাচলের অনুপযোগী ছিল এখন সেগুলো মানুষ চলাচল নির্বিঘ্ন হয়েছে।

২০০৮ সালের নির্বাচনের পরে শেখ হাসিনা সরকার রামপাল-মোংলায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে মোংলা পরিচিত ছিল সেই মোংলায় এখন শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। সেই শান্তি ও উন্নয়নের পক্ষে সবার কাছ থেকে আবারও ভোট চান তিনি।

কর্মী সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়ের বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, সুন্দরবন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য খাঁন আহাদুজ্জামান, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!