রবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ম্যাচ জিতলেও, সিরিজ কঠিন ছিল : স্যান্টনার

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ৩১, ২০২৩ ১২:৫২ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: প্রথমে বাংলাদেশের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলে নিউজিল্যান্ড। যেখানে প্রথম ম্যাচ টাইগাররা জিতলেও, মিরপুরে দ্বিতীয় টেস্টের ফল যায় সফকারীদের পক্ষে। এরপর নিজেদের মাটিতে নামার পর থেকেই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সিরিজের আভাস দিয়ে আসছিল নিউজিল্যান্ড। যদিও ওয়ানডে সিরিজের শুরুতে তার ছাপ রাখতে পারেনি বাংলাদেশ। দ্বিতীয় ওয়ানডে ও শেষটিতে লড়াই জমেছিল। এরপর টি-টোয়েন্টিতে দাপট ছিল বাংলাদেশের। সবমিলিয়ে পুরো সিরিজ কঠিন ছিল দাবি করেছেন কিউই অধিনায়ক মিচেল স্যান্টনার।

মাউন্ট মঙ্গানুইয়ে আজ (রোববার) টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে প্রথমে ব্যাট করে বাংলাদেশ। যেখানে ব্যাটিং ব্যর্থতায় সফরকারীদের ইনিংস গুটিয়ে যায় মাত্র ১১০ রানে। এমন সংগ্রহের পরও শরিফুল ইসলাম এবং শেখ মেহেদীর দারুণ বোলিংয়ে বাংলাদেশ জয়ের স্বপ্ন দেখে। কিন্তু শেষ পর্যন্ত আর ম্যাচের লাগাম ধরে রাখতে পারেনি তারা। বৃষ্টিবিঘ্নিত ম্যাচটি কিউইরা ১৭ রানে জেতায় সিরিজ শেষ হয়েছে ১-১ ব্যবধানের সমতায়।

ম্যাচ শেষে সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা কিউই অধিনায়ক বলেন, ‘জিততে পেরে ভালো লাগছে। আমি শুধু গতি পরিবর্তন করে বাউন্স পাওয়ার কথা ভাবছিলাম। পেসাররাও দারুণ বোলিং করেছে। হ্যাঁ, এটা ঠিক যে এমনটা হয়েছে (প্রথমদিকে উইকেট থেকে সাহায্য পাওয়া)। আমরা জানতাম পাওয়ার-প্লেটা গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে, তবে ওই সময় বল করাটা সহজ ছিল না। কয়েকটি উইকেট নিতে পারায় নিজেদের সফল বলব।’

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!