বুধবার , ৩ জানুয়ারি ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ব্যালটের মাধ্যমে ভোটাররা নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে দেবে: ডা. রুহুল হক

প্রতিবেদক
the editors
জানুয়ারি ৩, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন: ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা ব্যালটের মাধ্যমে নির্বাচন বানচালের দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র রুখে দেবে বলে মন্তব্য করেছেন সাতক্ষীরা-০৩ (দেবহাটা, আশাশুনি ও কালিগঞ্জ আংশিক) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

বুধবার (৩ জানুয়ারি) দিনব্যাপী আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ ও প্রচারণাকালে বিকেলে গদাইপুর কাছারিবাড়িতে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

ডা. রুহুল হক এমপি তার বক্তৃতায় আরও বলেন, সাংবিধানিক প্রক্রিয়ার নির্বাচনকে বাঁধাগ্রস্তের অগ্রহণযোগ্য আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি-জামায়াতসহ তাদের সহযোগীরা এখন সন্ত্রাসের পথ বেঁছে নিয়েছে। তারা জনগণের ভোটে নয়, অগ্নিসন্ত্রাস, খুন আর জ্বালাও-পোড়াও আন্দোলনে বিশ্বাসী। যখনই তারা বুঝতে পেরেছে দেশের মানুষ আর তাদের চায় না, তখনই তারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র এবং মানুষ খুনের পরিকল্পনায় মেতেছে। স্বাধীনতার পর তারা যতোবারই রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে সাধারণ মানুষের সাথে কেবলই বিশ্বাস ঘাতকতা ও প্রতারণা করেছে। পক্ষান্তরে জননেত্রী শেখ হাসিনা যখনই প্রধানমন্ত্রী হয়ে এ দেশের হাল ধরেছেন দেশকে সারা বিশ্বের মাঝে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিশ্রুতিতে নয়, কাজে বিশ্বাসী।

এসময় দেশের চলমান উন্নয়নের স্বার্থে ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করে নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত ও তাদের সহযোগীদের দাতভাঙা জবাব দেওয়ার আহবান জানান তিনি।

জনসভায় আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভুচরণ মন্ডল, এমপি পুত্র আইসিটি প্রকৌশলী জিয়াউল হক সুমন, খাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমসহ কয়েক হাজার ভোটার উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!