বুধবার , ২৪ জানুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

নতুন ভবনের জন্য কোনো শিক্ষাপ্রতিষ্ঠানকে একটি পয়সাও দিতে হবে না: এমপি আশু

প্রতিবেদক
the editors
জানুয়ারি ২৪, ২০২৪ ৮:৫৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা মোহাম্মদ আলী দাখিল মাদরাসার পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান আশুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষকদের বিভিন্ন দাবি দাওয়ার জবাবে প্রধান অতিথির বক্তব্যে এমপি আশরাফুজ্জামান আশু বলেন, সদর উপজেলার যেসকল শিক্ষাপ্রতিষ্ঠান এখনো নতুন ভবন পায়নি সেইসব প্রতিষ্ঠানে শিক্ষাব্যবস্থার আধুনিকায়নে পর্যায়ক্রমে নতুন ভবন নির্মাণ করা হবে। স্কুল, কলেজ ও মাদরাসার নতুন ভবন নির্মাণের জন্য কোনো শিক্ষাপ্রতিষ্ঠানকে একটি পয়সাও দিতে হবে না।

তিনি আরও বলেন, যেমন আপনারা অনেকেই আমাকে না দেখে ভোট দিয়েছেন, তেমনি আমিও না চাওয়ায় আপনাদের সব কাজ করে দেবো। আপনাদের আমানত আমি সঠিকভাবে রক্ষা করবো। আপনারা আমার উপর যে দায়িত্ব তুলে দিয়েছেন তা সততা ও নিষ্ঠার সাথে পালন করবো। আপনাদের দেওয়া আমার প্রতিটি কথা অক্ষরে অক্ষরে পালন করবো।

অনুষ্ঠানে মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান বিপুলের সভাপতিত্বে ও বাঁশদহা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বদিউজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর উপজেলা জাতীয় পার্টিও সভাপতি আনোয়ার জাহিদ তপন, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক কমল বিশ্বাস, মাদরাসার সুপারিন্টেন্ডেন্ট মাও. মো. মঈনুদ্দীন, সহ-সুপার রিয়াজুল ইসলাম, ইউপি সদস্য আহসান প্রমুখ।

এসময় শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সপ্তম শ্রেণীর ছাত্রী সাবিকুন নাহার।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!