বুধবার , ৭ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা সদর উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভা

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৬:৪৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সদর উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) সাতক্ষীরা সদর উপজেলা ডিজিটাল কর্নারে ‘স্টেপ আপ দি ফাইট এগেনস্ট সেক্সচুয়াল এক্সপ্লয়টেশন অব চিলড্রেন: এম্পাওয়ারিং চিলড্রেন অ্যান্ড কমিউনিটিস’ প্রকল্পের আওতায় টেরে ডেস হোমস (টিডিএইচ), নেদারল্যান্ডস এর অর্থায়নে এবং আইন ও সালিশ কেন্দ্রের (আসক) সহযোগিতায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় শিক্ষাবিদ প্রফেসর মো.আব্দুল হামিদের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীর সদর উপজেলার নির্বাহী অফিসার শামীম ভূইয়া।

সভায় প্রজেক্ট ম্যানেজার মো. রোকনুজ্জামান শিশু শোষণ ও শিশু যৌন নির্যাতন প্রতিরোধ বিষয়ক আইন ও সালিশ কেন্দ্রের (আসক) কার্যক্রম তুলে ধরেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ ড. দিলারা বেগম, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সাতক্ষীরা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরহাদ জামিল, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, ওসিসি’র প্রোগ্রাম অফিসার মো: আব্দুল হাই সিদ্দিক, সাতক্ষীরা সদর থানার এস.আই অপর্না বিশ^াস, ব্রেকিং দ্য সাইলেন্সের অফিস ইনচার্জ মোহাম্মদ শরিফুল ইসলাম, সিডাব্লিউসিএস এর মো: রুহুল আমিন, সুশীলন এর ডেপুটি ডিরেক্টর জি.এম মনিরুজ্জামান, মহিলা পরিষদের জোসনা দত্ত প্রমুখ।

সভায় শিশু সুরক্ষায় সরকারি ও বেসকারি পর্যায়ের দায়িত্বশীলদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানো হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!