শুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

খুলনাকে হারিয়ে সিলেটের তৃতীয় জয়

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ৬:০৪ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: সিলেটের জয়ের জন্য শেষ ২ ওভারে প্রয়োজন ছিল ১৯ রান। ১৯তম ওভারে বল করতে আসেন রুবেল হোসেন। তিন ছক্কা আর এক চারে এক ওভারেই সেই সমীকরণ মিলিয়েছেন রায়ান বার্ল। খলনায়ক হয়েছেন আসরে প্রথম ম্যাচ খেলতে নামা রুবেল! সিলেট জিতেছে ৫ উইকেটের ব্যবধানে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) মিরপুরের শের-ই-বাংলায় টস জিতে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে খুলনা। দলের হয়ে অপরাজিত ৬৭ রান করেছেন বিজয়। তাছাড়া ৪৩ রান এসেছে হাবিবুর রহমানের ব্যাট থেকে। জবাবে হেলতে নেমে ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় সিলেট।

১৫৪ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো হয়নি সিলেটের। ১৩ রান করে ইনিংসের তৃতীয় ওভারে ফেরেন সামিত প্যাটেল। তিনে নেমে সেই ধাক্কা সামাল দেন নাজমুল হোসেন শান্ত। ১৮ রান করে শান্ত ফেরার পর উইকেটে এসে প্রথম বলেই আউট হয়েছেন জাকির হাসান।

তবে মোহাম্মদ মিঠুনকে সঙ্গে নিয়ে দলকে জয়ের পথে রেখেছিল হ্যারি ট্যাক্টর। এই ওপেনার ৫২ বলে করেছেন ৬১ রান। মিঠুনের ব্যাট থেকে এসেছে ২৪ রান। শেষ দিকে ১৬ বলে ঝোড়ো ৩২ রানের ইনিংসে জয়ের সমীকরণ মিলিয়েছেন বার্ল।

এর আগে দুই ওপেনারের ব্যাটে শুরুটা ভালোই ছিল খুলনার। তবে ১২ রান করে লুইস সাজঘরে ফেরেন। তিনে নেমে আক্রমণাত্মক শুরু করেন আফিফ। তবে উইকেটে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি এই টপ অর্ডার ব্যাটার। ১৬ বলে ২৪ রানে থেমেছেন তিনি।

চার নম্বরে ব্যাট করতে নেমে ব্যর্থ হয়েছেন মাহমুদুল হাসান জয়। ৬ বল খেলে ১ রানের বেশি করতে পারেননি তিনি। তবে এক প্রান্ত আগলে রেখে এদিন দুর্দান্ত ব্যাটিং করেছেন বিজয়। অধিনায়ক অপরাজিত ছিলেন ৫৮ বলে ৬৭ রান করে। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন হাবিবুর। তার ব্যাট থেকে এসেছে অপরাজিত ৩০ বলে ৪৩ রান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!