রবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

অভিনয়শিল্পী খুজঁছেন আশীষ খন্দকার

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ৩:৩৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: দেশের গুণী অভিনেতা, নাট্যকার, নির্দেশক, অনুবাদক আশীষ খন্দকার। বর্তমানে তিনি সিনেমা, ওটিটিতে হাজির হন চমক জাগানিয়া সব চরিত্র নিয়ে। এর পাশাপাশি তিনি সরব আছেন মঞ্চেও। স্পেস অ্যান্ড অ্যাক্টিং রিসার্চ সেন্টার নামে নাট্যদলের মাধ্যমে নিয়মিত মঞ্চ নাটক প্রর্দশন করেন এ অভিনেতা।

সেই দলের নতুন দুটি প্রযোজনা তৈরি করতে যাচ্ছেন আশীষ খন্দকার। তাতে তিনি নতুন অভিনয়শিল্পী ও কলাকুশলী নিতে চান। নাটকগুলো হলো- ‘চ্যাপলিন’স কফিন’ রচনা জুয়েল কবির এবং ‘স্টেজ ডোর’ রচনা করেছেন আশীষ খন্দকার।

এ প্রসঙ্গে আশীষ খন্দকার বলেন, অভিনয় রীতিকলার প্রতি আগ্রহ আছে, সময় জ্ঞান আছে, শিল্পের প্রতি ভালোবাসা আছে এবং অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান এমন কেউ আমাদের সাথে যুক্ত হতে পারেন।
স্পেস অ্যান্ড অ্যাক্টিং রিসার্চ সেন্টার থেকে জানা যায়, সপ্তাহের শুক্রবার এবং শনিবার সন্ধ্যায় মহড়া অনুষ্ঠিত হয়। আগ্রহীরা সিভি পাঠান fridaytheatreschool@gmail.com – এ ই-মেইলে এবং হোয়াটসঅ্যাপ নম্বরে: 01714361054 সিভি পাঠানোর শেষ সময় ২২ ফেব্রুয়ারি। এর মধ্যে থেকে কর্মশালার মাধ্যমে দলভুক্ত করবেন।

এদিকে বাবা-মায়ের প্রেরণায় অভিনয়ে আগ্রহী হয়ে ওঠেন আশীষ খন্দকার। সেই আশির দশকে, ছাত্রাবস্থায় মঞ্চের সঙ্গে তার যুক্ততা। তিনি পড়েছেন ভারতের ন্যাশনাল স্কুল অব ড্রামা (এনএসডি)তে। এর পাশাপাশি বিশেষ শিশুদের ‘ফ্রাইডে থিয়েটার স্কুল’ পরিচালনা করেন আশীষ খন্দকার।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!