বৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

জন্মদিনে আনিসুর রহিমের প্রতি শ্রদ্ধা নিবেদন

প্রতিবেদক
the editors
মার্চ ৭, ২০২৪ ৯:০৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার সাংবাদিকতার প্রতীক পুরুষ, জেলা নাগরিক কমিটির আহ্বায়ক, অধুনালুপ্ত দৈনিক সাতক্ষীরা চিত্রের সম্পাদক, সাতক্ষীরা প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পত্রদূতের সম্পাদকমণ্ডলীর সভাপতি প্রয়াত অধ্যাপক মো.আনিসুর রহিমের জন্মদিন উপলক্ষে শ্রদ্ধা নিবেদন ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

৭ই মার্চ ১৯৫৫ সালে এই দিনে পৃথিবীর বুকে জন্ম নিয়েছিল মো. আনিসুর রহিম। তিনি সমাজের নিষ্পেষিত অবহেলিত মানুষকে আলোর পথ দেখিয়েছিলেন। দুর্নীতি অন্যায়ের বিরুদ্ধে ছিলেন প্রতিবাদী কণ্ঠস্বর। কখনো অন্যায়ের সাথে আপোষ করেনি।

বৃহস্পতিবার বেলা ১১টায় সাতক্ষীর প্রি ক্যাডেট স্কুল প্রাঙ্গণে এই মহান ব্যক্তির প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে সাতক্ষীর প্রি ক্যাডেট স্কুলের চেয়ারম্যান ও সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ড. দিলারা বেগম’র সভাপতিত্বে এবং সাতক্ষীরা প্রিক্যাডেট স্কুলের উপাধ্যক্ষ ছন্দা রাহা’র সার্বিক তত্ত্বাবধানে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় এক ঝাঁক কোমলমতি শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। চিত্রাংকন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন স্কুলের সাবেক শিক্ষক ও শুভাকাঙ্ক্ষী শ্যামল রাহা, সহকারী শিক্ষিকা সাদিয়া ইসলাম, কার্তিক রায়, পিজুষ মন্ডল, শাহনাজ পারভীন, কৃষ্ণপদ কুলীন,তাজমিন সুলতানা, পূজা দত্ত, সুশান্ত ঘোষ, রহিমা খাতুন, বিশ্বজিৎ দাস, রেবেকা সুলতানা, আশরাফুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!