রবিবার , ১১ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাকিবকে নিয়ে পাকিস্তান সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

প্রতিবেদক
the editors
আগস্ট ১১, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: পাকিস্তানের মাটিতে টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলকে নেতৃত্ব দেবেন নাজমুলে হোসেন শান্ত আছেন সাকিব আল হাসানও।

গত সরকারের আমলে সংসদ সদস্য ছিলেন সাকিব। হাসিনা সরকার পতনের পর তিনি জাতীয় দলে খেলতে পারবেন কিনা, তা নিয়ে উঠেছিল গুঞ্জন। সেই গুঞ্জনের মধ্যেই পাকিস্তান সফরের দলে জায়গা করে নিয়েছেন সাকিব।

১৫ সদস্যের দলে বিশেষজ্ঞ ব্যাটার ৭ জন (উইকেটরক্ষক লিটন দাসসহ)। অলরাউন্ডার দুজন-সাকিব আল হাসান এবং মেহেদী হাসান মিরাজ। পেস বোলার রয়েছেন চারজন-শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, হাসান মাহমুদ এবং নাহিদ রানা। বিশেষজ্ঞ স্পিনার দুজন-নাঈম হাসান এবং তাইজুল ইসলাম।

আগামীকাল (১২ আগস্ট) পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে রাওয়ালপিন্ডি এবং করাচিতে। সিরিজের প্রথম টেস্ট শুরু ২১ আগস্ট থেকে, দ্বিতীয় টেস্ট ৩০ আগস্ট থেকে।

বাংলাদেশ দল লাহোরে একত্রিত হবে এবং গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করবে ১৪ থেকে ১৬ আগস্ট পর্যন্ত।

বাংলাদেশ টেস্ট স্কোয়াড
মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, সাদমান ইসলাম, মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন কুমার দাশ, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরীফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, হাসান মাহমুদ, নাহিদ রানা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!