রবিবার , ১ অক্টোবর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

জওয়ানের রেকর্ড ভাঙতে নতুন কৌশলে ‘টাইগার’

প্রতিবেদক
the editors
অক্টোবর ১, ২০২৩ ১:৩৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ফিরেছেন টাইগার। নতুন গল্পে, আরো দুর্ধর্ষ অ্যাকশন অবতারে। ইতোমধ্যে প্রকাশ হয়েছে সালমান খানের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র ‘টাইগার ৩’-এর ফার্স্ট লুক টিজার। বুধবার (২৭ সেপ্টেম্বর) ‘টাইগার ৩’-এর নির্মাতারা সিনেমাটির ফার্স্ট লুক টিজার উন্মোচন করেছেন।

আর টিজার প্রকাশ হতেই রীতিমতো সুনামি উঠেছে সামাজিক মাধ্যমে। এবার সিনেমার প্রচারে নতুন কৌশল অবলম্বন করছে যশ রাজ ফিল্মস, যা আগে কখনো করেনি। বলিউডের ইতিহাসে সব রেকর্ড ভাঙতে সিনেমাটির প্রচারে কোনো কমতি রাখতে চান না নির্মাতারা। এই মুহূর্তে বলিউড তথা হিন্দি সিনেমার সর্বোচ্চ আয়ের রেকর্ডে সবার উপরে শাহরুখ খান।

তার ‘পাঠান’ এবং ‘জওয়ান’কে টপকে শীর্ষস্থান দখলের জন্য নতুন কৌশল বেছে নিচ্ছেন ‘টাইগার ৩’-এর নির্মাতারা।
‘টাইগার ৩’-এর প্রমোশনের জন্য দুর্দান্ত প্রচার কৌশল বেছে নিয়েছে যশরাজ ফিল্মস। সিনেমাটির টিজারটি বেশি সংখ্যক জনতার কাছে পৌঁছে দিতে সকলকে এই ভিডিও নিজেদের সামাজিক মাধ্যমের অ্য়াকাউন্টে পোস্ট করার অনুমতি দিয়েছে যশ রাজ ফিল্মস। আগে কখনো এমন ঘটনা ঘটেনি।

এতদিন ইউটিউব ভিউজকেই জনপ্রিয়তার বেঞ্চমার্ক হিসাবে গণ্য করা হয়েছে। কিন্তু ফেসবুক-ইনস্টার মাধ্যমে প্রায় ৭০০ মিলিয়ন দর্শকদের কাছে পৌঁছেছে টাইগারের মেসেজ। সেখানে সালমান স্পষ্ট বলেছেন, ‘যতক্ষণ টাইগার মরছে না, ততক্ষণ সে হারছে না’।

এদিকে সামাজিক মাধ্যমে ভাইরাল টিজার ভিডিও নিয়ে সালমান খান জানান, ‘আমি টাইগার ফ্রাঞ্চাইজি নিয়ে গর্বিত। দর্শকদের কাছ থেকে বার বার অফুরন্ত ভালোবাসা আর সমর্থন পেয়েছে টাইগার।

১০ বছর ধরে শুধু আমার ভক্তরাই নয়, সিনেপ্রেমীরা টাইগারকে ভালোবেসেছে। আমি কৃতজ্ঞ যে সারা বিশ্বের মানুষ টাইগারের সঙ্গে একাত্ম হতে পেরেছে।’ সালমান আরো জানান, সিনেমাটির মার্কেটিং স্ট্রাটেজি নিয়ে আলোচনার সময় তারা সিদ্ধান্ত নিয়েছেন টাইগারকে ঘিরে যে নস্টালজিয়া রয়েছে তা আরো বিপুল পরিমানে ছড়িয়ে দিতে দর্শকদের মাঝে। তাই এমন সিদ্ধান্ত।
সাম্প্রতিক সময়ে বক্স অফিসে মোটেই ভালো সময় কাটছে না ভাইজানের। দীর্ঘ সময় ধরে ব্লকবাস্টারের মুখ দেখেননি সলমন। সুলতানের পর সেই অর্থে ‘অল টাইম ব্লকবাস্টার’ সিনেমা দর্শকদের উপহার দেননি সালমান খান। তার সর্বশেষ চলচ্চিত্র ‘কিসি কা ভাই কিসি কি জান’ ১০০ কোটিতেই আটকে গেছে। তবে ‘পাঠান’-এ টাইগার সালমানের ক্যামিও উপস্থিতি মুগ্ধ করেছে দর্শকদের। এবার নিজের সিনেমায় ফিরছেন টাইগার। তাই ভক্তদের প্রত্যাশাও এখন আকাশ সমান।

মণীশ শর্মা পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। সিনেমাটির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি। শাহরুখ খান এতে ক্যামিও হিসেবে হাজির থাকবেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!