মঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিশাল মূল্যছাড় দিয়ে স্কাইমার্টের যাত্রা শুরু

প্রতিবেদক
Shimul Sheikh
মার্চ ২৬, ২০২৪ ৮:১৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: প্রযুক্তি পণ্যের বিশাল সমাহার নিয়ে যাত্রা শুরু করলো বাংলাদেশি ইকমার্স প্ল্যাটফর্ম ‘স্কাইমার্ট’।

মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা দিবসে ইকমার্স প্ল্যাটফর্মটির ওয়েবসাইট স্কাইমার্টবিডি ডটকম (www.skymartbd.com) উন্মুক্ত করা হয়।

এখন থেকে দেশের যেকোনো প্রান্তে বসে সহজেই ‘স্কাইমার্ট’ থেকে পছন্দের প্রযুক্তিপণ্য কেনা যাবে। ইতোমধ্যে প্ল্যাটফর্মটিতে বিভিন্ন ক্যাটাগরির শতাধিক পণ্য যুক্ত করা হয়েছে। এর মধ্যে রয়েছে স্মার্টওয়াচ, পাওয়ার ব্যাংক, ব্লটুথ স্পিকার, মাইক্রোফোন, ট্রায়পড, বিভিন্ন ধরনের ইলেকট্রনিকস পণ্য এবং স্টুডিও ইক্যুইপমেন্টসহ আরো অনেক কিছু।

ইকমার্স প্রতিষ্ঠানটিতে সাংবাদিক, ইউটিউবার/ভ্লগারদের জন্য থাকছে বিশেষ কিছু কম্বো প্যাকেজ। উদ্বোধন উপলক্ষে থাকছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। অগ্রিম কোনো পেমেন্ট ছাড়াই সারা বাংলাদেশে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য পৌঁছে দেবে স্কাইমার্ট।

এ বিষয়ে স্কাইমার্টের প্রতিষ্ঠাতা সজিব খান বলেন, বিতর্কিত কয়েকটি ইকমার্স প্ল্যাটফর্মের কারণে দেশের মানুষ যখন অনলাইনে কেনাকাটায় আস্থাহীনতায় ভুগছে ঠিক তখনই আমরা স্কাইমার্ট নিয়ে এলাম। এই মুহূর্তে ইকমার্স ব্যবসা দাঁড় করানো অনেক চ্যালেঞ্জিং। তবে আমরা সেই চ্যালেঞ্জটা নিতে চাই। আমরা মনে করি, যদি ন্যায্যমূল্যে সঠিক এবং মানসম্পন্ন পণ্য দ্রুতসময়ে গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া যায়। তাহলে ইকমার্সের প্রতি আবারও মানুষর আস্থা ফিরে আসবে। সেই কাজটিই আমরা করতে চাই। আমরা আমাদের ক্রেতাদের সঠিক এবং মানসম্পন্ন পণ্য প্রদানের নিশ্চয়তা দিচ্ছি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!