রবিবার , ১৯ মে ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালা উপজেলা নির্বাচনে জয়-পরাজয় নির্ধারণে যাদের ওপর ভর করছে প্রার্থীরা

প্রতিবেদক
the editors
মে ১৯, ২০২৪ ৭:৪৮ অপরাহ্ণ

মেহেদী হাসান শিমুল: তালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হতে বিএনপি-জামায়াতের ভোটের ওপর নির্ভরশীল হয়ে পড়েছেন অনেক প্রার্থী। বিএনপি ও জামায়াতের ভোট পকেটে নিতে মরিয়া হয়ে উঠেছেন তারা।

বিষয়টি আচ করতে পেরে তালার রাজনীতিতে বিভিন্ন সময় ঘটে যাওয়া ঘটনাকে পুঁজি করে ফায়দা নেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি ও জামায়াতের জেলা ও উপজেলা পর্যায়ে দায়িত্বশীল নেতারা।

এদিকে জেলা ও উপজেলা বিএনপি এবং জামায়াতের নেতারা বলছেন, দলীয় নির্দেশনা লঙ্ঘন করে তারা ভোট কেন্দ্রে যাবেন না।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বিএনপি নেতা বলেন, আমাদের ভোট নিয়ে আগ্রহ নেই। কিন্তু এটা যেহেতু স্থানীয় ভোট অনেক প্রার্থী গোপনে আমাদের কাজ করার জন্য আর্থিক সুবিধা অফার করছেন।

তালা উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি জানান, বিএনপি উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে না। আমাদের জেলায় মিটিং হয়েছে। জেলা থেকেও কড়া বার্তা দেওয়া হয়েছে।

সাতক্ষীরা জেলা জামায়াতের নেতা ডা. মাহমুদুল হক বলেন, আমরা ভোট বর্জন করেছি। নেতাকর্মীদের সেভাবে বলা হয়েছে।

সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক তারিকুল হাসান বলেন, আমরা ভোট বর্জন করেছি। যারা তারেক জিয়ার সৈনিক তারা উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্রে যাবে না। তালার স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সকলকে আমরা বারাবার বার্তা পাঠিয়েছি। আমাদের নির্দেশ সেসকল ইউনিট মানবে না তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী জানান, বিএনপি নির্বাচন বর্জন করেছে। নির্বাচনে অংশগ্রহণ বা সহযোগিতা করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এমনটাই কেন্দ্রের নির্দেশনা আছে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!