মঙ্গলবার , ২৮ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

স্বামীদের চেয়ে বয়সে বড় আম্বানির পুত্রবধূরা!

প্রতিবেদক
Shimul Sheikh
মে ২৮, ২০২৪ ৩:২২ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: আর মাত্র মাস দুয়েক পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট। ইতোমধ্যে প্রথম দফার প্রাক বিবাহ অনুষ্ঠান অনেক ধুমধাম করেই পালন করেছে আম্বানি পরিবার।

এদিকে দ্বিতীয় দফার প্রাকবিবাহের আয়োজন করা হয়েছে সুদূর ইতালিতে। আজ মঙ্গলবার (২৮ মে) শুরু হয়ে এ অনুষ্ঠান যা চলবে ৩০ মে পর্যন্ত চলবে। এসবের মাঝে আম্বানি পরিবারের একটি তথ্য আড়াল হয়ে ছিল অনেকের কাছে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়, অনন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকা ও মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির ছেলের বউ শ্লোকা-এরা তাদের স্বামীর চেয়েও বয়সে বড়। তবে তাদের বয়সের ফারাকটা খুব বেশি নয়। অনন্ত আম্বানীর জন্ম ১৯৯৫ সালের ১০ এপ্রিল এবং রাধিকার জন্ম ১৯৯৪ সালের ১৮ ডিসেম্বর।

অর্থাৎ রাধিকার চেয়ে মাস কয়েকের ছোট অনন্ত। যদিও কয় মাসের বয়সের ফারাক তাদের ভালোবাসায় কোনও বাধা সৃষ্টি করতে পারে নি। অন্যদিকে মুকেশ অম্বানির বড় ছেলে আকাশের স্ত্রী শ্লোকাও তার স্বামীর থেকে বয়সে বড়। আকাশ আম্বানির জন্ম ১৯৯১ সালের ২৩ অক্টোবর এবং শ্লোকার জন্ম ১৯৯০ সালের ১১ জুলাই। অর্থাৎ আকাশের চেয়ে শ্লোকা বয়সে এক বছরেরও বেশি বড়।

উল্লেখ্য, অনন্ত-রাধিকা অথবা শ্লোকা-আকাশ এ দুই জুটির পরিচয় বাল্যকাল থেকে। স্কুল জীবন থেকেই প্রেম তাদের। তবে বয়সের তফাতকে গোনায় না ধরে দেশের অন্যতম প্রভাবশালী পরিবার মর্যাদা দিয়েছে ভালোবাসাকে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!