রবিবার , ২৩ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতিবেদক
the editors
এপ্রিল ২৩, ২০২৩ ১০:০০ অপরাহ্ণ

মোঃ ওসমান গনি, বেনাপোল (যশোর): যশোরের শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় ইকবাল হোসেন (৪২) ও মাহবুব হাসান (৫০) নামে দুইজন নিহত হয়েছেন।

নিহত ইকবাল হোসেন শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের গোকর্ণ গ্রামের মিজানুর রহমানের ছেলে ও কাশেম গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর ডাইরেক্টর এবং মাহবুব হাসান শার্শা উপজেলার নাভারণ দক্ষিন গুরুজবাগান গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে ও হাইকোর্টের আইনজীবী ছিলেন।

জানা গেছে, রবিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শার্শা-চৌগাছা সড়কের গোড়পাড়া বিশ্বাস বাড়ির সামনে মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ইকবাল হোসেন (৪২) নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত হন নিহতের বড় ভাই মনিরুজ্জামান (৪৫)।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে নিজ বাড়িতে বেড়াতে আসেন ইকবাল। ছুটি সীমিত হওয়ায় নিজ কর্মস্থলে যাওয়ার জন্য বড় ভাইয়ের সাথে মোটরসাইকেল যোগে পরিবহন কাউন্টারে যাচ্ছিলেন। পথিমধ্যে গোড়পাড়া বিশ্বাস বাড়ির সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুই ভাই গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।

এদিকে, রবিবার রাত ৮টার সময় যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন ফরেস্ট অফিস এলাকায় রাস্তা পার হওয়ায় সময় দ্রুতগামী মটরসাইকেলের ধাক্কায় মাহবুব হাসান (৫০) নামে হাইকোর্টের এক আইনজীবী নিহত হন।

নিহত মাহবুব হাসান শার্শা উপজেলার নাভারণ দক্ষিন গুরুজবাগান গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সন্ধ্যায় প্রয়োজনীয় কাজে শার্শার শ্যামলাগাছী যান অ্যাডভোকেট মাহবুব হাসান। তিনি হাইওয়ে সড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাভারন হাইওয়ে থানার ওসি আব্দুল আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!