বুধবার , ১৯ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শাকিব কাজ করলে টালিউড বেশি লাভবান হবে : পায়েল

প্রতিবেদক
the editors
জুন ১৯, ২০২৪ ২:৩১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: টালিউডের সিনেমায় কাজ করে বেশ প্রশংসিত ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। ওপার বাংলার বেশ কিছু নায়িকার সঙ্গে ছবি রয়েছে তার।

টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী, ইধিকা পাল এমনকি শ্রাবন্তী সরকারের বিপরীতেও অভিনয় করেছেন শাকিব খান। মুক্তির অপেক্ষায় অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমায় শাকিবের সঙ্গে আছেন টালি নায়িকা পায়েল সরকার।

যদিও সকল অভিনেত্রীদের কাছ থেকে শোনা যায় শাকিবের প্রশংসা। অভিনেত্রী পায়েল সরকার মনে করেন, টালিউডকে লাভবান করতে কলকাতার নায়িকাদের সঙ্গেই শাকিবের বেশি কাজ করা উচিত।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মেগাস্টার শাকিব খানকে নিয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন পায়েল সরকার।

অভিনেত্রীর কথায়, ‘শাকিবের মধ্যে নায়কের সমস্ত গুণ রয়েছে। দুই বাংলা মিলিয়ে এখন প্রচুর কাজও হচ্ছে। সে ক্ষেত্রে শাকিব এপার বাংলায় বেশি কাজ করলে আখেরে লাভ টলিউডের।’

নায়কের সঙ্গে পায়েলকে বেশি সময় দেখা যাবে কী না- এমন প্রশ্নে নায়িকার জবাব, ‘আমরা প্রত্যেকটা শট আলোচনা করে নিয়ে করতাম। এছাড়া পরিচালক মামুনও আমাদের কিছু ক্ষেত্রে পরামর্শ দিয়েছেন। তবে শাকিবের বড় গুণ, খুব প্রয়োজন পড়লে তবেই বলেন। নইলে অভিনেতাদের উপরে পুরো বিষয়টি ছেড়ে দেন। তাই মজা করতে করতেই কাজ করেছি।’

তবে নায়ক শাকিব খান কতটা বদলেছেন, সে বিষয়েও সাক্ষাৎকারে বলেন পায়েল। অভিনেত্রীর কথায়, ‘আগের থেকে আরও রোগা হয়ে গিয়েছে! তাতে আরও ঝকঝকে দেখতে লাগছে।’

প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরেই টালিউডে একের পর এক ছবিতে শাকিব খান। ২০১৮ তে শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর শাকিব মিলে ‘ভাইজান এলো রে’ ছবিতেও অভিনয় করেছিলেন পায়েল সরকার। দুই বাংলা প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকা ছিলেন ইধিকা পাল। সম্প্রতি মুক্তি পাওয়া চলচ্চিত্র ‘তুফান’ এ মিমি চক্রবর্তীর সঙ্গে ও অভিনয় করে আলোচনায় শাকিব।

শাকিব-পায়েল অভিনীত ‘দরদ’ সিনেমার ট্রেইলার ইতোমধ্যে মুক্তি পেয়েছে। সেখানে দেখা যায়, নায়ক শাকিব মানসিক বিকারগ্রস্ত খুনি, পায়েল উচ্চপদস্থ প্রশাসনিক।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!