রবিবার , ৩০ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালায় কৈশোর মেলা ও গুণীজন সম্মাননা

প্রতিবেদক
the editors
জুন ৩০, ২০২৪ ৭:০৬ অপরাহ্ণ

এস এম নাহিদ হাসান: তালায় উন্নয়ন প্রচেষ্টা ও পিকেএসএফের অর্থায়নে পরিচালিত কৈশোর কর্মসূচির আওতায় উপজেলা দিবস, কৈশোর মেলা ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে।

রোববার (৩০ জুন) সকালে তালা শিল্পকলা একাডেমিতে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সামাজিক কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখায় শহিদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, ক্রীড়ায় বিশেষ অবদানের জন্য ক্রীড়া সংগঠক মীর হারুন-রশীদ (পুকার), কৈশোর কর্মসূচি সংক্রান্ত প্রতিবেদন প্রকাশে অবদান রাখার জন্য দৈনিক ইত্তেফার’র উপজেলা প্রতিনিধি গাজী জাহিদুর রহমান ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ বেতার খুলনার শিল্পী দেবশ্রী পালকে সম্মাননা প্রদান করা হয়।

এসময় উন্নয়ন প্রচেষ্টার পরিচালক সেখ ইয়াকুব আলীর সভাপতিত্বে ও আরএমটিপি প্রকল্পের ব্যবস্থাপক এস এম নাহিদ হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে সম্মাননাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সনজয় বিশ্বাস, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সিনগ্ধা খাঁ বাবলী, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা পলাশ কান্তি রায়, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন, উন্নয়ন প্রচেষ্টার সমন্বয়কারী এ এস এম মুজিবুর রহমান প্রমুখ।

পরে অতিথিরা চিত্র অংকন, নৃত্য ও সংগীত প্রতিযোগিতা এবং বিভিন্ন ক্লাবের সদস্যদের মাঝে পুরস্কার এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

পুরস্কার বিতরণের পরে অতিথিরা কৈশোর মেলার স্টল পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!